• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

তাদের ‘পিছুটান’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জানুয়ারি ২০১৮, ১৬:২৯

প্রায় ১২ বছর পর নতুন গান নিয়ে ফিরলেন কণ্ঠশিল্পী রাজশ্রী আচার্য। নতুন গানের শিরোনাম ‘পিছুটান’। প্রকাশ হয়েছে লেজার ভিশনের ব্যানারে। গানটির মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে মঙ্গলবার (২৩ জানুয়ারি)।

এটি নির্মাণ করেছেন মাহিন আওলাদ। এই গানে অভিনয় করেছেন শপথ ও সুবহা। মডেল শপথ এর আগে বিকাশ-এর মডেল হয়ে বেশ আলোচিত হয়েছেন। অন্যদিকে সুবহা ‘বর্ষা সুন্দরী’ প্রতিযোগিতায় বিজয়ী হবার পর মিডিয়াতে নিয়মিত হবার আভাস দিচ্ছেন। তাদের সঙ্গে রয়েছেন স্বাধীন।

‘পিছুটান’ গানটি লিখেছেন জীবক বড়ুয়া। সুর ও সঙ্গীতায়োজন করেছেন ক্লোজআপ ওয়ান খ্যাত সাব্বির জামান।

--------------------------------------------------------
আরও পড়ুন: তাহলে কি ডিভোর্স হয়েছে বিন্দুর?
--------------------------------------------------------

রাজশ্রী বলেন, গানটির কথা ও সুর চমৎকার। ভিডিওটা দারুণ করেছেন মাহিন আওলাদ। একেবারে সময়োপযোগী একটি গান করেছেন সাব্বির জামান ও জীবক বড়ুয়া। এই গানের মাধ্যমে অনেকদিন পর আবার গাইলাম। আশা করছি সবার কাছে গানটি ভালো লাগবে।

সুবহা বলেন, আমাকে এমন একটি কাজে সুযোগ করে দেয়ার জন্য পরিচালকের কাছে কৃতজ্ঞ। মিউজিক ভিডিওটিতে ভিন্নতা খুঁজে পাবেন। আর গানটি অসাধারণ। এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত।

মাহিন আওলাদ বলেন, গানের গল্পের সঙ্গে মিল রেখে ভিডিওটা নির্মাণ করেছি। এতে দুই হিন্দু-মুসলিম তরুণ-তরুণীর প্রেমের গল্প ফুটে উঠেছে। চেষ্টা করেছি একটি সুন্দর ও গোছানো কাজ উপহার দিতে। বাকিটা দর্শক-শ্রোতারা বলবেন। সবাইকে গানটি উপভোগ করার আহ্বান জানাই।

আরও পড়ুন

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে জামায়াতের পিছুটান
X
Fresh