• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সেই বি‌শেষ মহল কে বা কারা?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জানুয়ারি ২০১৮, ১৯:৩৭

দেশীয় সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান প্রায় দেড় মাস পর রোববার দেশে ফিরেছেন। তার দেশে ফেরা নিয়ে সম্প্র‌তি ক‌য়েকটি গণমাধ্য‌মে খবর প্রকা‌শিত হ‌য়ে‌ছে, বি‌শেষ মহ‌লের চা‌পে দে‌শে ফি‌রে‌ছেন শাকিব। গতকাল দে‌শে ফেরার পর বিষয়‌টি দৃ‌ষ্টি‌গোচর হয় তার। এ নি‌য়ে বেশ মর্মাহত হন এ নায়ক।

এ ব্যাপারে জানতে চাইলে শাকিব ব‌লেন, ‘আমার দে‌শে আমি ফি‌রে‌ছি। ‌কিন্তু আমি ফেরার আগেই কেন এসব ভুয়া খবর রটা‌নো হ‌য়ে‌ছে সেটা বোধগম্য নয়। আমি জান‌তে চাই, সেই বি‌শেষ মহল কে বা কারা? কি‌সের চা‌পে আমি দে‌শে ফিরব? আমি এদেশের নাগ‌রিক। আমার দে‌শে ফির‌তে কি কারও অনুমতি লাগবে? না‌কি আমি কোথাও পা‌লি‌য়ে গে‌ছি যে, কারও চা‌পে আমা‌কে দে‌শে ফির‌তে হ‌বে?

দীর্ঘ‌দিন দে‌শের বাই‌রে থাকার জন্য জ‌য়ের জন্য মনটা পুড়‌ছিল। তাই তা‌কে দেখ‌তেই দে‌শে এসেছি। এটা নি‌য়েও কেন জল ঘোলা করা হ‌চ্ছে?’ তি‌নি আরও ব‌লেন, ‘যারা এসব লিখ‌ছে তা‌দের কা‌ছে জান‌তে চাই, সেই বি‌শেষ মহ‌লের নামটাও প্রকাশ করুন। আমি দেখ‌তে চাই, সেই মহল‌টি কে? তারা নি‌জে‌দের কাট‌তি বাড়া‌নোর জন্য যা‌চ্ছেতাই লি‌খে দি‌চ্ছে, মানুষ‌কে বিভ্রান্ত কর‌ছে। এদের জন্য মূলধারার সাংবা‌দিকরাও বিভ্রা‌ন্তি‌তে পড়‌ছেন। প্র‌ত্যেক‌টি কা‌জের জবাব‌দিহিতা থাকা উচিত। না হ‌লে শৃঙ্খলা থা‌কে না। আমি তথ্যমন্ত্রীর স‌ঙ্গে এসব অনলাইন পোর্টা‌লের বিরু‌দ্ধে ব্যবস্থা নেয়ার অনু‌রোধ জানাব। দরকার হ‌লে আইনী ব্যবস্থা নেব’।

রোববার বিকেলে ঢাকায় আসার আগে থাইল্যান্ড থেকে শুটিং শেষে একটি অনুষ্ঠানে পারফর্ম করতে কলকাতায় যান এ নায়ক। ঢাকায় ক‌য়েক‌দিন বিশ্রাম শে‌ষে আবার উড়াল দে‌বেন অস্ট্রেলিয়ায়। সেখা‌নে আশিকুর রহমানের প‌রিচালনায় ‘সুপার হি‌রো’ ছ‌বির শু‌টিং কর‌বেন তি‌নি।

আরও পড়ুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
X
Fresh