• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মুখোমুখি মিথিলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জানুয়ারি ২০১৮, ১৭:৩২

দেশীয় শোবিজের জনপ্রিয় তারকা মিথিলা। প্রথমবারের মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন তিনি। কলকাতার পার্থ সেনের ‘মুখোমুখি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা যাবে মিথিলাকে। কলকাতায় এরই মধ্যে শুটিং শেষ করে সোমবার দেশে ফিরেছেন এই অভিনেত্রী।

এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন গৌরব চক্রবর্তী। ভারতের প্রখ্যাত অভিনেতা ও ‘ফেলুদা’ নামে পরিচিত সব্যসাচী চক্রবর্তীর ছেলে গৌরব চক্রবর্তী।

এ ব্যাপারে মিথিলা বলেন, ছোটবেলা থেকেই কলকাতা আমার ভালোবাসার শহর। এই ভালোবাসা তৈরি হয়েছে বই পড়ে আর গান শুনে। আমার কাজ করার অভিজ্ঞতা দারুণ। ভীষণ গোছানো ইউনিট। সবাই খুব আন্তরিক। অনেক সহযোগিতা করেন।

তিনি আরও বলেন, বেশি ভালো লাগার ছিল, এবারই প্রথম ভালোবাসার শহরে এসেছি, তাও আবার অভিনয়ের জন্য। সবচেয়ে বেশি ভালো লেগেছে কলকাতার অনেকেই আমাকে চেনেন ও জানেন। এখানে আমার ভক্ত আছে জানতাম না।

স্বল্পদৈর্ঘ্যটির গল্পে দেখা যাবে, ঢাকার একজন চলচ্চিত্র নির্মাতা মিথিলা। শুটিং করতে কলকাতায় এসে রাস্তা হারিয়ে ফেলেন তিনি। এ সময় একজন ফটোগ্রাফারের সঙ্গে পরিচয় হয় তার। ওই ফটোগ্রাফারের সঙ্গে একসময় বন্ধুত্ব হয়। পরবর্তীতে তাদের যোগাযোগ বন্ধ হয়ে যায়।

মিথিলা এখন নিয়মিত ছোট পর্দায় অভিনয় করছেন।

আরও পড়ুন

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
ফের একসঙ্গে তাহসান-মিথিলা
কাপাসিয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
X
Fresh