• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘ফুঁ’ দিয়ে উড়িয়ে দিবেন আসিফ!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জানুয়ারি ২০১৮, ১৫:৪০

প্রায় প্রতিদিনই চলছে তার নতুন গানের কাজ। ভক্ত-শ্রোতাদের নতুন চমক দিতেই অভ্যস্ত তিনি। এরই মধ্যে নতুন বছরে প্রথম দিনেই ‘প্রথম দেখা’ গানে সবাইকে অবাক করে দিয়েছেন আসিফ আকবর।

এবার আসিফ ভক্তদের জন্য আরও এক বড় চমক নিয়ে আসছেন বাংলা গানের এই যুবরাজ। গানের শিরোনাম শুনলেই হয়তো অনেকে চমকে যাবেন। হ্যাঁ, যুবরাজের এবারের গানের শিরোনাম ‘ফুঁ’। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।

‘শুধু দু:খকে কষ্ট দেবো/ কষ্ট পুড়িয়ে শেষে উড়িয়ে দেবো/ ফুঁ..।’ চমৎকার এই কথামালা সাজিয়েছেন মারজুক রাসেল। দীর্ঘদিন পর আবার আসিফ-মারজুক জুটির গান পাচ্ছেন শ্রোতারা। আর সঙ্গীতায়োজন করেছেন জে কে মজলিশ।

গানটির ভিডিওতে অনেকটাই ক্রেজি লুকে হাজির হচ্ছেন যুবরাজ। গানের কথার সঙ্গে মিল রেখে গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। ভিডিওতে আসিফ আকবরের সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে সিনি স্নিগ্ধাকে।

গানটির ব্যাপারে আসিফ বলেন, অনেক দিন পর মারজুক রাসেলের সঙ্গে কাজ করলাম। মারজুক রাসেলের কথা মানেই ভিন্নতা। আমার ভক্ত-শ্রোতারা ধরেই নিয়েছে যে, আমি এখন আমার যে কাজটাই তাদের উপহার দেবো তাতে থাকবে নানান চমক।

‘ফুঁ’ গানের শিরোনামের মধ্যেই একটি চমক আছে আর ভিডিওতে সেই চমকের ধারা অব্যাহত রাখা হয়েছে। আগামী ২৫ জানুয়ারি ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ হবে।

আরও পড়ুন

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh