• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

মৌসুমীর একি হাল!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জানুয়ারি ২০১৮, ১৫:০১
ভেলকি নাটকের একটি দৃশ্যে মৌসুমী হামিদ

দর্শকনন্দিত অভিনেত্রী মৌসুমী হামিদ ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন। আবারও ছোট পর্দায় নতুনভাবে হাজির হচ্ছেন তিনি। ‘ভেলকি’ নামের একটি নাটকে তাকে ভিন্ন আঙ্গিকে দেখা যাবে।

সম্প্রতি নাটকের একটি স্থিরচিত্র নিজের ফেসবুকে শেয়ার করেছেন মৌসুমী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘লাগবে নাকি চা-পান-বিড়ি’! আর সেই ছবিতে একদম ফুটপাতে চা-পান বিক্রেতার মতোই দেখাচ্ছিল এই সুন্দরী অভিনেত্রীকে।

--------------------------------------------------------
আরও পড়ুন: শীতার্তদের জন্য ত্রাণ নিয়ে গেলেন অনন্ত জলিল
--------------------------------------------------------

এই নাটকে তিন রূপে দেখা যাবে মৌসুমীকে। দিনে যেমন খুচরা বিক্রেতা, আবার রাতে পতিতাবৃত্তি করে জীবিকা নির্বাহ করেন। অন্যদিকে তিনি একজন পেশাদার খুনিও! সম্প্রতি রাজধানীর বেশ কিছু লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামিম।

মৌসুমী হামিদ আরটিভি অনলাইনকে বলেন, একজন অভিনেত্রী হিসেবে আমি প্রতিটি কাজে নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে চাই। আর এই গল্পটি আমাকে সেই সুযোগটি করে দিয়েছে। চ্যালেঞ্জিং একটি চরিত্র। আমার বিশ্বাস নাটকটি সবার ভালো লাগবে। নাটকে মৌসুমী হামিদের বিপরীতে রয়েছেন অভিনেতা সজল ও মাজনুন মিজান। জানা গেছে, শিগগিরই নাটকটি যেকোনো একটি টেলিভিশন চ্যানেলে দেখানো হবে।

ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি মৌসুমীকে জালালের গল্প, ব্ল্যাকমানি, ব্ল্যাকমেইল ছবিগুলোতে দেখা গেছে। এছাড়াও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়। ভালো গল্প ও চরিত্র পেলে আবারও চলচ্চিত্রে অভিনয় করবেন বলে জানান তিনি।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হুমায়ূন-শাওনকে তিশা-মুশতাকের মতো বের করে দেওয়া হয়নি : মৌসুমী হামিদ
এবার বিয়ের পিঁড়িতে স্বাগতা
অর্ষার স্বামী কে এই ইমরান?
বিয়ের রাতেই ‘আন-অফিসিয়াল’ হানিমুনে মৌসুমী হামিদ!
X
Fresh