• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এক সিনেমায় পাঁচ প্রযোজকের শয্যাসঙ্গী!

বিনোদন ডেস্ক

  ২২ জানুয়ারি ২০১৮, ১১:৫৩
ছবি : সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার নায়িকা শ্রুতি হরিহরণ জানালেন, তাকে শয্যাসঙ্গী হবার প্রস্তাব দিয়েছিলেন সিনেমার প্রযোজক। বিষয়টি নিয়ে অনেকের সঙ্গে পরামর্শ করেছেন। প্রায় সবাই তাকে এধরনের প্রস্তাবে নিজেকে মানিয়ে চলার পরামর্শ দেন।

শ্রুতি বলেন, তখন আমার বয়স ছিল ১৮। তামিল সিনেমার শীর্ষস্থানীয় একজন প্রযোজক কান্নাড়া ভাষায় তৈরি আমার একটি সিনেমার স্বত্ব কিনে নেন। তামিল রিমেকে একই চরিত্রে আমাকে রাখার প্রস্তাব করেন।

এই নায়িকা আরো বলেন, সিনেমাটিতে মোট পাঁচজন প্রযোজক। আমাকে তাদের সবার সঙ্গে সময় কাটাতে হবে, এমনকি তারা যেভাবে বলবেন, তা-ই করতে হবে। আমাকে সেই পাঁচজনের শয্যাসঙ্গী হতে হবে।

বিষয়টি নিয়ে বেশ কয়েকজনের পরামর্শ চেয়েছেন, কিন্তু তারা সবাই শ্রুতিকে বিষয়গুলোর সঙ্গে মানিয়ে চলার পরামর্শ দিয়েছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: অভিষেকের জন্য ঐশ্বরিয়ার চমক
--------------------------------------------------------

শ্রুতি বলেন, আমি সিদ্ধান্ত নিয়েছি, হাতে স্যান্ডেল নিয়ে ঘুরব। যখন এ ধরনের প্রস্তাব পাব, সোজা তাদের মুখে স্যান্ডেল দিয়ে আঘাত করব। তাতে যদি এই মানুষগুলোর লজ্জা হয়। ইন্ডাস্ট্রির স্বার্থেও এই বিষয়গুলোর বিরুদ্ধে প্রতিবাদ হওয়া জরুরি।

সিনেমায় অভিনয় করে তারকাখ্যাতি পেয়েছেন শ্রুতি হরিহরণ। এছাড়া কর্ণাটক রাজ্য চলচ্চিত্র পুরস্কারে ২০১৬ সালে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি।

সিনেমায় ক্যারিয়ার শুরু কৈশোরে। ক্যারিয়ারের শুরুর দিকে অনেক প্রযোজক, পরিচালক সিনেমার সুযোগ দেয়ার নামে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে চেয়েছে। শ্রুতি দাবি করেন, সেই শুরু থেকেই এসব পশুর হাত থেকে তিনি নিজেকে রক্ষা করে চলেছেন।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh