• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রঞ্জিত মল্লিকের পুত্রবধূ অরিন!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ জানুয়ারি ২০১৮, ১৯:২২

লাক্স তারকা অরিন নিয়মিতভাবে ছোট এবং বড় পর্দায় অভিনয় করছেন। বড় পর্দায় অভিষেক হয়েছে ‘ছিন্নমূল’ ছবির মাধ্যমে। বর্তমানে দুই অঙ্গনেই কাজ করছেন তিনি। এবার তিনি টালিউডের চলচ্চিত্রে নাম লেখালেন। ছবির নাম ‘অপরাজেয়’। কলকাতায় এখন ছবিটির শুটিং চলছে। ছবিতে অরিনের বিপরীতে আছেন কলকাতার অভিনেতা শায়ান।

কলকাতা থেকে অরিন আরটিভি অনলাইনকে বলেন, ছবিতে আমাকে গুণি অভিনেতা রঞ্জিত মল্লিকের পুত্রবধূর ভূমিকায় দেখা যাবে। খুবই পজিটিভ একটা চরিত্র। তার মতো গুণি অভিনেতার সঙ্গে কাজ করতে পারাটা সৌভাগ্যের ব্যাপার। অনেক কিছুই শেখার সুযোগ হচ্ছে। খুব বিনয়ী একজন মানুষ তিনি। আরও আছেন অভিনেত্রী লাবণী সরকার। তার সঙ্গেও বেশ ভাব হয়েছে। দর্শকের পছন্দ হবে বলে আমার বিশ্বাস। ১৭ জানুয়ারি থেকে ছবিটির শুটিং চলছে। এই লটে টানা ৫ ফেব্রুয়ারি পর্যন্ত শুটিং হবার কথা রয়েছে।

ছবিটি পরিচালনা করছেন নেহাল দত্ত। ভারতের দিব্যা এবং ঐশিক মুভিজের প্রযোজনায় এ ছবিটি তৈরি হচ্ছে।

কলকাতার এই ছবিতে অভিনয় করার আগে অরিন শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবিতে অভিনয় করেছেন। ছবিতে তার বিপরীতে আছেন ‘দেশা দ্য লিডার’ খ্যাত নায়ক শিপন। এরই মধ্যে ছবির বেশিরভাগ শুটিং সম্পন্ন হয়েছে। নতুন এই ছবিটি নিয়েও ভীষণ আশাবাদী অরিন।

নতুন ছবিতে কাজের ব্যাপারে অরিন বলেন, আমার কয়েকটি ছবির কাজ আগেই শেষ হয়েছে। চলতি বছর ছবিগুলো মুক্তি পাবার কথা রয়েছে। এছাড়াও নতুন আরো বেশ কিছু ছবিতে কাজের ব্যাপারে কথা হয়েছে। তবে কোনোটাই এখনো চূড়ান্ত করিনি।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোয়েল মল্লিকের নতুন চমক
X
Fresh