• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

শীতার্তদের পাশে অভিনয় শিল্পীরা

পাভেল রহমান

  ১৮ জানুয়ারি ২০১৮, ১৪:১৬
ছবি: ফেসবুক থেকে নেয়া।

উত্তরবঙ্গের শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন অভিনয় শিল্পীরা। টেলিভিশন নাট্য শিল্পীদের প্লাটফর্ম অভিনয় শিল্পী সংঘের ব্যানারে গতকাল বুধবার, ১৭ জানুয়ারি কুড়িগ্রাম জেলার মাঝের চর, বিন্দুর চর, চর সারডুব,বালাডুবা চরে শীতার্ত মানুষের মাঝে নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক অভিনয়শিল্পী রওনক হাসান এই তথ্য জানান। তিনি বলেন, গত দুই দিন ধরে ঢাকা থেকে সাড়ে চারশো মাইল দূরে কুড়িগ্রাম জেলায় শীতার্তদের মাঝে নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

এসময় সংগঠনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান জর্জ, কার্যনির্বাহী সদস্য সুজাত শিমুল উপস্থিত ছিলেন।

অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম আরটিভি অনলাইনকে বলেন, মূলত সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকেই আমরা এই কাজটা করেছি। অভিনয়শিল্পীরা সামাজিক দায়বদ্ধতার বাইরে নন। তাই অভিনয় শিল্পীদের সংগঠন এই কাজটি করেছে।

তিনি বলেন, উত্তরবঙ্গে এবার সবচেয়ে বেশি শীত পড়েছে। কিছুদিন আগে বন্যার ক্ষতি এখনো অনেকে কাটিয়ে উঠতে পারেনি সেখানকার মানুষেরা। আমাদের মনে হয়েছে তাদের পাশে থাকা উচিত। তাই আমরা পাশে দাঁড়িয়েছি মানবিক কারণে।

অসহায় শীতার্ত মানুষের পাশে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে নাসিম বলেন, আমরা সবাই যদি নিজেদের জায়গা থেকে অসহায় মানুষের পাশে থাকি। তাহলে সবাই মিলে ভালো থাকতে পারব।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh