• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রিও-লিয়ানাকে নিয়ে চলচ্চিত্র ‘আর’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জানুয়ারি ২০১৮, ১২:২৮

দুই নবাগত ফারহান খান রিও, লিয়ানা লিয়াকে নিয়ে শুরু হতে যাচ্ছে নতুন চলচ্চিত্র ‘আর’। এ উপলক্ষে বুধবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় ছবির নাম ঘোষণার পাশাপাশি রিও-লিয়ানাকে গণমাধ্যমের সামনে পরিচয় করানো হয়।

রিও বলেন, দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে কাজের জন্য নিজেকে প্রস্তুত করছিলাম। আমার প্রত্যাশা এই ছবির মাধ্যমে সেই লক্ষ্য পূরণের পাশাপাশি সকল সিনেমাপ্রেমী মানুষের কাছে পৌঁছাতে পারব।

লিয়ানা লিয়া বলেন, এমন একটি ছবিতে অভিনয় করতে চেয়েছিলাম যার মাধ্যমে দর্শকের কাছে নিজেকে একজন ভালো অভিনেত্রী হিসেবে তুলে ধরতে পারি। আমার বিশ্বাস এই ছবিটি আমার ক্যারিয়ারের জন্য ভালো কিছু বয়ে আনবে।

‘আর’ ছবিটির খল চরিত্রে অভিনয় করছেন মোহাম্মদ রফিকুল ইসলাম (হিটম্যান)। শিগগিরই বাংলাদেশের বিভিন্ন মনোরম লোকেশনে দৃশ্যধারণের কাজ হবে বলে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান উইংস এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে।

ছবিতে নায়িকা হিসেবে একজন পরিচিত মুখকে রাখা হচ্ছে বলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে। এছাড়াও মহরতের মাধ্যমে পরিচালক হিসেবে কে থাকছেন তা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হবে।

এদিকে ছবিটির সংবাদ সম্মেলন সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবার কথা থাকলেও রাত ১০টায় শুরু হয়। এর ফলে সংবাদ সম্মেলনে অনেকেই বলাবলি করছিলেন প্রযোজনা প্রতিষ্ঠানটি এই ছবিটি সঠিকভাবে শুরু এবং শেষ করতে পারবে কিনা!

আরও পড়ুন

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh