• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বউকে ভয় পান অক্ষয়

বিনোদন ডেস্ক

  ১৭ জানুয়ারি ২০১৮, ১৭:৪৩

অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্নাকে বলিউডের অন্যতম সুখী দম্পতি হিসেবে ধরা হয়ে থাকে। এরই মধ্যে বিবাহিত জীবনের দেড় যুগ পার করেছেন তারা। অক্ষয়-টুইঙ্কেলের ঘরে দুই সন্তানও রয়েছে। এই দম্পতি সম্পর্কে বোমা ফাটালেন প্যাডম্যান ছবির অভিনেত্রী সোনম কাপুর।

বায়োগ্রাফিক্যাল কমেডি ড্রামা প্যাডম্যান ছবিটি আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। আর ছবিতে তার সহশিল্পী হিসেবে আছেন অক্ষয় কুমার। অভিনয় করার সুবাদে ছবিটির প্রযোজক ও অভিনেতা অক্ষয় কুমার ও তার স্ত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে দারুণ সখ্যতা গড়ে উঠেছে তার।
--------------------------------------------------------
আরও পড়ুন: চিরনিদ্রায় শায়িত শাম্মী আখতার
--------------------------------------------------------

এরই সূত্র ধরে সোনম জানালেন, অক্ষয় কুমার নাকি তার স্ত্রী টুইঙ্কেল খান্নাকে ভীষণ ভয় পান। ছবির সেটের বিভিন্ন অভিজ্ঞতা জানানোর শেষে সোনম হাসতে হাসতে বলেন, অক্ষয় টিনাকে ভীষণ ভয় পায়।

সোনম আরো বলেন, আমি টিনাকে বহুদিন ধরেই চিনি। ছবিটির পরিচালক আর বাল্কির সঙ্গে আমার নানা কথোপকথনের বিষয়ে টিনা কখনোই কোনো হস্তক্ষেপ বা অনধিকার প্রবেশ করেনি।

তবে, আমি তাকে অক্ষয়ের ব্যাপারে সতর্ক থাকতে দেখেছি। আমার মনে হয়েছে টিনা নয় বরং অক্ষয়ই টিনার ব্যাপারে ভীষণ সতর্ক। আমার মনে হয়েছে অক্ষয় টিনাকে ভয় পায়, ভীষণ ভয় পায়।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলে-মেয়েকে পালিয়ে বিয়ে করার পরামর্শ দিলেন অভিনেত্রী
আম্বানিদের কারণে নিয়ম ভাঙলেন অক্ষয় কুমার
টুইঙ্কেলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য ববি দেওলের
অক্ষয়ের গাওয়া গানে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
X
Fresh