• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা অ্যাটাক এর পর ডু অর ডাই

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ জানুয়ারি ২০১৮, ১৪:১০

দীপংকর দীপন। ‘ঢাকা অ্যাটাক’ ছবির নির্মাতা হিসেবেই পরিচিত তিনি। প্রথম ছবির মাধ্যমেই হিট ছবির নির্মাতার তকমা নামের সঙ্গে যোগ করেছেন। চলচ্চিত্রে মন্দার বাজারে তিনি আশার আলো জ্বালিয়েছেন। এবার তিনি নতুন আরো একটি ছবির ঘোষণা দিলেন। ছবির নাম ‘ডু অর ডাই’।

বুধবার দুপুর ১২টার দিকে রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে এই ছবির ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে চলচ্চিত্রটির কনসেপ্ট পোস্টার উন্মোচন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

জানা গেছে, এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশে তৈরি হতে চলেছে এয়ার ক্র্যাফট অপারেশন নির্ভর চলচ্চিত্র। মহান মুক্তিযুদ্ধ চলাকালীন দুর্ধর্ষ বিমান হামলা ‘অপারেশন কিলো ফ্লাইট’ নিয়েই ছবির গল্প। ছবিটি প্রযোজনা করছে থ্রি হুইলার্স লিমিটেড ও মেইন স্কয়ার কর্পোরেশন।

দীপন জানান, মুক্তিযুদ্ধের অবিশ্বাস্য ও দুঃসাহসিক ‘অপারেশন কিলো ফ্লাইট’-এর বীর নায়কদের অন্যতম কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট শামসুল আলমের (বীর উত্তম) এক অসম্ভব সাহসী ও অবিশ্বাস্য গল্প নিয়ে নির্মিত হবে চলচ্চিত্রটি। অনুষ্ঠানে এই যোদ্ধাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, বাংলাদেশ ও ভারতের তারকা শিল্পীদের এই ছবিতে সম্পৃক্ত করার পরিকল্পনা আছে তাদের। নতুন বছরের নভেম্বর মাসে বাংলাদেশ ও ভারতের বিভিন্ন জায়গায় এর শুটিং শুরু হবে। সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালে মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন

এম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডু অর ডাই ম্যাচে চট্টগ্রামের বড় পুঁজি
ডু অর ডাই ম্যাচে ব্যাটিংয়ে চট্টগ্রাম
ডু অর ডাই ম্যাচে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা
X
Fresh