• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশি পরিচালকের সিনেমায় হ্যারি-মেগান

বিনোদন ডেস্ক

  ১৬ জানুয়ারি ২০১৮, ১৭:৫১
ছবি : সংগৃহীত

বাংলাদেশি বংশোদ্ভূত পরিচালক মিনহাজ হুদা এবার নতুন চমক নিয়ে আসছেন। বিখ্যাত প্রতিষ্ঠান লাইফটাইম ফিল্ম নতুন একটি চলচ্চিত্র তৈরির ঘোষণা দিয়েছে। ছবিটির বড় চমক থাকবে ব্রিটিশ রাজ পরিবারের উত্তরাধিকারী প্রিন্স হ্যারি ও তার হবু বউ অভিনেত্রী মেগান মার্কেল।

প্রিন্স হ্যারি ও মেগানের প্রেমে জড়ানো বিষয়টি থাকবে এই সিনেমায়। পাশাপাশি তালাকপ্রাপ্ত আমেরিকান অভিনেত্রী হিসেবে মেগানের জীবনও উঠে আসবে এতে। বিষয়টি জানিয়েছে সিডনি মর্নিং হেরাল্ড সংবাদমাধ্যম। নতুন চলচ্চিত্রটির প্রচার স্বত্ব নিয়েছে অস্ট্রেলিয়াভিত্তিক জনপ্রিয় চ্যানেল নেটওয়ার্ক টেন।

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়ে হবে আগামী ১৯ মে। মজার বিষয় হলো নাম চূড়ান্ত না হওয়া এ ছবিটির প্রিমিয়ারও একই মাসে হবে।

এর আগে প্রিন্স হ্যারির বড় ভাই প্রিন্স উইলিয়াম ও তার স্ত্রী কেটের বিয়ে উপলক্ষে এমন একটি চলচ্চিত্র তৈরি করা হয়েছিল। ২০১১ সালের এপ্রিলে তাদের বিয়ের কয়েকদিন আগে সেটি মুক্তি দেয়া হয়।

পরিচালক মিনহাজের নির্মাণের শুরুটা ১৯৯৩ সালে। তখন তিনি ‘হিপনোসিস’ নামের টিভি সিরিজ নির্মাণ করেন। ১৯৯৯ সালে বেস্ট ফিউচার ফিল্ম পুরস্কার পান ভূষিত হন।

এ নির্মাতা প্রশংসিত হন কিডাল্টহুড ও করোন্যাশন স্ট্রিট ছবি দুটির জন্য। মীনহাজ বর্তমানে আমেরিকার ক্যালিফোর্নিয়াতে অবস্থান করছেন।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh