• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শরৎচন্দ্রের চরিত্রে কে তিনি?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জানুয়ারি ২০১৮, ১৭:২১
ছবি: শরৎচন্দ্র চট্টোপাধ্যায় ও গাজী রাকায়েত।

এবার শরৎচন্দ্র চট্টোপাধ্যায় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অভিনেতা ও নির্মাতা গাজী রাকায়েত। ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের এই সিনেমাটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা আরিফুর জামান আরিফ। রাজধানীর একটি রেস্তোরাঁয় গতকাল সোমবার এই সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, অভিনেতা গাজী রাকায়েত, প্রযোজক হাসিম আখতার, অভিনেতা ডি এ তায়েবসহ অনেকে।

মুশফিকুর রহমান গুলজার বলেন, কাঠগড়ায় শরৎচন্দ্র সিনেমাটির গল্প আমি পড়েছি। নিজেও শরৎচন্দ্রের লেখার ভক্ত। তাই আগ্রহ নিয়েই গল্পটি পড়েছি। আশা করছি, সিনেমাটির পরিচালক আরিফুর জামান আরিফ কাজটি সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারবেন।

গাজী রাকায়েত বলেন, গত ছয় মাস ধরে এই সিনেমাটির গল্প শুনছিলাম। এত বড় একটি কাজ আমি করতে পারব কি না তাই ভাবছিলাম। অবশেষে ১৫দিন হলো কাজটি করতে রাজি হয়েছি।

তিনি আরো বলেন, আমাকে শরৎচন্দ্রের চরিত্রে অভিনয় করতে হবে। অনেকদিন হয় আমি দাড়ি রেখেছি। সবাই আমার এই লুকটি পছন্দও করেছেন। তাই আমারও ইচ্ছে ছিল দাড়িটা রেখে দেয়ার। কিন্তু শরৎচন্দ্রের জন্য আমার দাড়িটা কেটে ফেলতে হবে। আমার এই ত্যাগটা করতে হচ্ছে।

পরিচালক আরিফুর জামান আরিফ বলেন, বেশ কিছুদিন ধরেই আমি ও হাসিম আখতার আপা গল্প নিয়ে ভাবছি। সবকিছু মিলিয়ে আমরা কাজটিতে হাত দিতে পেরেছি। আগামী মার্চের শুরুতে শুটিং শুরু হবে। আশা করছি, সিনেমাটি দর্শকদের ভালো লাগবে। ইভেন্ট প্লাস ও এম আর ফিল্মস প্রযোজিত এ সিনেমার কাহিনি লিখেছেন হাসিম আখতার।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh