• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এবার সাইমন-মাহির ‘আনন্দ অশ্রু’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জানুয়ারি ২০১৮, ১৪:৪৫
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন। ছবিটি পরিচালনা করবেন ‘দুই নয়নের আলো’ খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। ২০১৭ সালের ২৮ অক্টোবর আরটিভি অনলাইনে এমন খবর প্রকাশ হয়েছিল।

সেসময় নির্মাতা মানিক জানিয়েছিলেন, নাম ঠিক না হওয়া ছবিটিতে মাহির বিপরীতে অভিনয় করবেন সাইমন সাদিক। এবার জানা গেলো সেই সিনেমার নাম ‘আনন্দ অশ্রু’। পাঠক নিশ্চয় নামটি শুনে কিছুটা হোঁচট খেয়েছেন? সালমান শাহ-শাবনূর জুটির সেই ‘আনন্দ অশ্রু’ সিনেমার কথা ভাবছেন নিশ্চয়।

--------------------------------------------------------
আরও পড়ুন: নতুন ছবিতে মাহি!
--------------------------------------------------------

১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল প্রয়াত মহানায়ক সালমান শাহ ও চিত্রনায়িকা শাবনূর অভিনীত সুপারহিট ছবি ‘আনন্দ অশ্রু’। শিবলি সাদিক পরিচালনা করেছিলেন ছবিটি।

দুই দশক পর নতুন গল্প নিয়ে একই নামে সিনেমা নির্মাণ করছেন মোস্তাফিজুর রহমান মানিক। আর এই সিনেমায় জুটি হয়েছেন সাইমন-মাহি। আরো অভিনয় করবেন আলী রাজ ও মিশা সওদাগর।

আগামী ১ ফেব্রুয়ারি থেকে ঢাকার বাইরে নতুন ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং শুরু হবে। ছবিটির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ। সাইমন-মাহি জুটির প্রথম সিনেমা ছিল ‘পোড়ামন’।

সম্প্রতি মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘জান্নাত’ নামের একটি সিনেমাতেও অভিনয় করেছেন সাইমন-মাহি। এবার এই জুটির তৃতীয় সিনেমা হতে যাচ্ছে ‘আনন্দ অশ্রু’।

আরও পড়ুন

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
এই অশান্তি আর ভাল্লাগে না : মাহি
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
অবশেষে নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়
X
Fresh