• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

স্ত্রী ও প্রেমিকা নিয়ে বিপাকে অভিষেক

বিনোদন ডেস্ক
|  ১৬ জানুয়ারি ২০১৮, ১২:৫৫ | আপডেট : ১৬ জানুয়ারি ২০১৮, ১৩:০০
ছবি: অভিষেক-ঐশ্বরিয়া ও কারিশমা কাপুর।
মুম্বাইয়ে শাহরুখ খানের পার্টিতে স্ত্রী ঐশ্বরিয়াকে নিয়ে উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন। একই পার্টিতে হাজির ছিলেন অভিষেকের সাবেক প্রেমিকা কারিশমা কাপুর। এতে বেশ বিপাকে পড়েন অভিষেক বচ্চন।

পুরো পার্টিতে স্ত্রীকেই সময় দিয়েছেন অভিষেক। সাবেক প্রেমিকার সামনে পড়তে চাননি বলে পার্টি শেষ হবার আগেই সেখান থেকে বেরিয়ে গেছেন।

ঘটনার সূত্রপাত গত রোববার রাতে মুম্বাইয়ে শাহরুখ খানের দেয়া একটি পার্টিতে। ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির প্রায় সব তারকা সেখানে উপস্থিত ছিলেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: সালমান-শিল্পার বিরুদ্ধে সমন জারি
--------------------------------------------------------

অভিষেক-ঐশ্বরিয়া যেমন গিয়েছিলেন, তেমনই নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন কারিশমা কাপুর। অনুষ্ঠানে থেকেও দেখা হয়নি অভিষেক-কারিশমার। ঐশ্বরিয়া ও কারিশমা যেন মুখোমুখি না হন তার জন্য ব্যস্ত ছিলেন অভিষেক।

অমর উজালার খবর অনুযায়ী, পার্টিতে পুরো সময় ঐশ্বরিয়ার সঙ্গে কাটিয়েছেন অভিষেক। কারিশমা অনেক রাত অবধি বন্ধুদের সঙ্গে পার্টিতে অংশ নিয়েছেন। আর তার মুখোমুখি হতে চাননি বলেই পার্টি থেকে অনেক আগে বেরিয়ে গিয়েছিলেন অভিষেক-অ্যাশ।

এদিকে নতুন সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন ঐশ্বরিয়া। তাকে এবার দেখা যাবে, গায়িকা রূপে। অতুল মাঞ্জেকরের নতুন সিনেমা ‘ফ্যানি খান’-এ ঐশ্বরিয়াকে দেখা যাবে বরেণ্য সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের ভক্ত হিসেবে।

তবে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি ঐশ্বরিয়া। জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠানের নিষেধাজ্ঞার কারণেই মুখে কুলুপ এঁটেছেন সাবেক বিশ্ব সুন্দরি।

আরও পড়ুন

পিআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়