close
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮

৪ বছর ধরে বাড়ি বানাচ্ছেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক
|  ১২ জানুয়ারি ২০১৮, ১৫:১৩ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৮, ১৫:২০
বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউয়াত। বলিউডের কয়েকজন তারকার পথেই হাঁটছেন তিনি। মুম্বাইয়ে নতুন বাড়ি কিনেছেন বিরাট-আনুশকা।

বাণিজ্য শহরে নতুন বাড়ি কিনেছেন অভিষেক-ঐশ্বরিয়াও। শুধু দেশে নয়, বিদেশে গিয়ে মনকাড়া বাড়ি তৈরি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা  পাড়ুকোন। আর এবার তাদের দলে যোগ দিলেন কঙ্গনা।

আরও পড়ুন-

 

ভারতীয় গণ মাধ্যমের খবরে বলা হয়েছে, মানালিতে একটি বিলাসবহুল বাড়ি তৈরি করেছেন কঙ্গনা। গত ৪ বছর ধরে নাকি মনের মতো বাড়ি তৈরি করছেন তিনি। আর এই বাড়ি তৈরি করতে খরচ হয়েছে ৩০ কোটি রুপি। বাড়িতে বেডরুম আছে ৮টি।

প্রত্যেকটি ঘরের দরজা খুললে সামনে উঁকি দেবে পাহাড়। ৮টি ঘরের সামনেই রয়েছে ব্যালকনি। প্রতি মাসে মানালিতে হাজির হয়ে বাড়ি তৈরির দেখাশোনা করেছেন কঙ্গনা। বাড়িটি সাজানোর জন্য নাকি এরই মধ্যে ২০ কোটি রুপি খরচ করেছেন কঙ্গনা।

ডিজাইনার শবনম গুপ্তাই কঙ্গনার এই বাড়ি সাজিয়ে গুছিয়ে দিয়েছেন। শবনম-এর সঙ্গে আলোচনা করেই মানালির বাড়ির অন্দরসজ্জা করিয়েছেন কঙ্গনা। আর এই বাড়িতে জিম, যোগ রুমসহ যাবতীয় প্রয়োজনীয় জিনিস রয়েছে।

গ্যাংস্টার, লাইফ ইন এ মেট্রো, ফ্যাশন, রাজ: দ্য মিস্ট্রি কন্টিনিউজ, ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই, তানু ওয়েডস মেনু, ক্রিশ ৩, কুইন।

আরও পড়ুন-

 

এম/এপি   

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়