• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রধানমন্ত্রী হবেন বিদ্যা বালান!

বিনোদন ডেস্ক

  ১১ জানুয়ারি ২০১৮, ১১:৫৪

বিদ্যা বালান বলিউডের এক গুণী অভিনেত্রীর নাম। ‘তুমহারি সুলু’ ছবিতে কমেডি রোলের পর এবার একেবারেই ভিন্নধর্মী একটি ছবিতে দেখা যাবে তাকে। স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের ছবিতে অভিনয় করবেন তিনি। যে ছবির বিষয়বস্তু রাজনীতি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সাগরিক ঘোষের বই ‘ইন্দিরা: ইন্ডিয়াজ মোস্ট পাওয়ারফুল উইম্যান’-এর ওপর ভিত্তি করেই তৈরি হতে চলেছে এই ছবি। সাগরিকার একটি ট্যুইটে তা আরো স্পষ্ট হয়ে যায়।

সাগরিকা জানিয়েছেন, এরই মধ্যে মুভিরাইটস-এর জন্য চুক্তি হয়েছে। অধীর অপেক্ষায় রয়েছেন বড় পর্দায় এটি দেখার জন্য।

এর আগে একটি ম্যাগাজিন লঞ্চের সময় ইন্দিরা গান্ধীর বায়োপিকে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছিলেন বিদ্যা। এবার ভারতের সবচেয়ে ক্ষমতাশালী নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় তিনি কতটা বিশ্বাসযোগ্য হয়ে ওঠেন সিনেপ্রেমীদের কাছে, এখন তারই অপেক্ষা।

সবশেষ ‘তুমহারি সুলু’ ছবিতে দেখা যায় বিদ্যাকে। এতে এক রেডিও জকির ভূমিকায় অভিনয় করেন বিদ্যা। ছবির গল্পে দেখা যায়, সুলোচনা যে কোনো কম্পিটিশন জিতে নেয়। পায় নিত্যনতুন উপহার। কিন্তু জীবনের ভাঙাচোরা পথে কতটা জয়ী সে?

২০০৫ সালে ‘পরিণীতা’ ছবির একটি চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে তার অভিষেক। তবে ২০০৬ সালে ‘লাগে রাহো মুন্না ভাই’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করে ব্যাপক পরিচিতি পান তিনি। ছবিটি বক্স অফিসে সাফল্য অর্জন করে।

এরপর হেই বেবি, কিসমত কানেকশন, ব্ল্যাক কমেডি ইশকিয়া, নো ওয়ান কিলড জেসিকা, দ্য ডার্টি পিকচার, কাহানি একে একে অনেক ছবিতেই দেখা গেছে তাকে।

এম/পিআর

আরও পড়ুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মামলা করলেন বিদ্যা বালান
ফের মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা বালান
X
Fresh