• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

ছবিটি পারিবারিক গল্পের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ জানুয়ারি ২০১৮, ১২:০১
ছবি : সংগৃহীত

‘আমাদের দেশের একটি পরিবারের গল্প নিয়ে ছবিটি তৈরি হচ্ছে। এখানে কেন্দ্রীয় চরিত্রে আট বছরের ছোট্ট একটি মেয়ে অভিনয় করছে। সেই জায়গা থেকে আঁচ করা যাচ্ছে, এটি গতানুগতিক ধারার বাইরের একটি পারিবারিক গল্পের চলচ্চিত্র হবে।’

আরটিভি অনলাইনকে দেয়া সাক্ষাৎকারে ‘যদি একদিন’ সিনেমা নিয়ে এমনটাই জানিয়েছিলেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান। এবার তাহসানের একটি স্থিরচিত্রে যেন সেই পারিবারিক আমেজ পাওয়া গেলো।

একফ্রেমে হাজির হয়েছেন তাহসান, সাবেরী আলম ও শিশু শিল্পী আফরীন শিখা রাইসা। এই ছবিটি দেখেই বোঝা যাচ্ছে, একটা পারিবারিক গল্পের সিনেমা উপহার দিতে যাচ্ছেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

ছবিটির শুটিংয়ের আগে থেকেই নানাভাবে চমক হাজির করছেন নির্মাতা। দীপংকর দীপন পরিচালিত ঢাকা অ্যাটাক সিনেমায় অভিনয় করে আলোচিত হওয়া তাসকিন ‘যদি একদিন’ সিনেমায় অভিনয় করছেন। এছাড়াও কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীকে দেখা যাবে ছবিটিতে।

দেশের আরো অনেক অভিনয়শিল্পীকে দেখা যাবে। সব মিলিয়ে ছবির কাজ শুরুর আগেই আলোচনা তৈরি করেছে রাজের এই নতুন ছবিটি। এর আগে প্রজাপতি, ছায়াছবি, তারকাঁটা, সম্রাট সিনেমাগুলো নির্মাণ করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

‘যদি একদিন’ রাজের পঞ্চম সিনেমা। ‘প্রজাপতি’ সিনেমায় জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়াছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সবশেষ ‘সম্রাট’এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

এই তালিকা দেখেই বোঝা যায় রাজের ছবি মানেই শিল্পী নির্বাচনে বিশেষ কিছু। এবার ‘যদি একদিন’ সিনেমায় তাহসান, শ্রাবন্তী, তাসকিনসহ অনেক শিল্পীদের হাজির করছেন এক সিনেমায়। ঢাকায় এখন ছবিটির শুটিং চলছে।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শিল্পী সমিতির শ্রদ্ধা
বাংলাদেশি সিনেমার মস্কো জয় 
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
X
Fresh