• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাহার ‘রূপ’

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ অক্টোবর ২০১৬, ১৯:২০

সম্ভাবনাময়ী মডেল ও অভিনেত্রী রাহা তানহা খান। অভিনয় করতে যাচ্ছেন ‘রূপ’ চলচ্চিত্রে। তার সঙ্গে জুটি শাহরিয়াজ। শুক্রবার (৭ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জে চলচ্চিত্রটির শুটিং শুরু।

গল্পে দেখা যাবে, শাহরিয়াজকে পরিবার বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু তিনি বিয়ে করতে রাজি নন। হঠাৎ একদিন বউ বাজারে ঘুরতে যান তিনি। একই দিনে রাহার কৌতূহল হয় ওই বাজারে আদৌ বউ পাওয়া যায় কি-না তা দেখার। গায়ের রঙ বদলে কালো মেয়ের সাজে সেখানে যান তিনি। এরপর কয়েকজন ইভটিজারের কবলে পড়েন রাহা। একটা সময় তিনি প্রতিবাদ গড়ে তোলেন। দূর থেকে দেখে সেই কালো মেয়ের প্রেমে পড়েন যান শাহরিয়াজ। নানান মজার ঘটনায় এগিয়ে যায় ছবির গল্প।

এ ব্যাপারে রাহা আরটিভি অনলাইনকে বললেন, ‘রোমান্টিক গল্পে তৈরি হচ্ছে চলচ্চিত্রটি। এতোদিন ভালো কাজের জন্য অপেক্ষায় ছিলাম। মনে হচ্ছে এ কাজটির মাধ্যমে দর্শকের আরো কাছে পৌঁছতে পারবো। শাহরিয়াজের সঙ্গে প্রথম অভিনয় করছি। আশা করি নতুন জুটি দর্শক ভালোভাবেই গ্রহণ করবেন।’

এর আগে রাহা দেশের প্রথম মিউজিক্যাল চলচ্চিত্র 'সারাংশে তুমি'তে কাজ করে সাড়া পান। মুক্তি প্রতীক্ষিত 'ভালোবাসা ডটকম'র গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh