• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

জাহিদ হাসানের ‘দাড়ি’ রহস্য উন্মোচন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০১ জানুয়ারি ২০১৮, ১১:১৪ | আপডেট : ০১ জানুয়ারি ২০১৮, ১২:৫৪
ছবি: সানসিল্ক-আরটিভি স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে জাহিদ হাসান
গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় সানসিল্ক-আরটিভি স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা করেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান। মুখে দাড়ি নিয়ে অন্য লুকে দেখা যায় তাকে। এর আগে হালদা সিনেমার প্রিমিয়ারেও দাড়িওয়ালা জাহিদ হাসানকে দেখে অবাক হয়েছিলেন অনেকেই।

বিষয়টি অনেকের মনে কৌতূহল জাগায়। এই নতুন লুকের কারণ কী? এবার জানা গেলো জাহিদ হাসানের দাড়ি রাখার আসল কারণ। মোস্তফা সরয়ার ফারুকীর নতুন চলচ্চিত্র ‘শনিবার বিকেল’-এ অভিনয় করবেন জাহিদ হাসান। এজন্যই দাড়ি রাখতে হয়েছে।

ছবিটিতে একজন ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে জাহিদ হাসানকে। মেডিকেলের নানা সামগ্রী আমদানি করেন। মানুষকে ভালোবাসেন। কিছু ঘটনার কারণে বিশ্বের বিভিন্ন দেশে মুসলমানদের নানাভাবে নির্যাতন করা হচ্ছে। এ খবর শুনে কষ্ট পান। জাহিদ বলেন, মেকআপ দিয়ে আসল লুক তৈরি হয় না। তাই অরিজিনাল লুক নিয়ে অভিনয় করার জন্য প্রস্তুতি নিচ্ছি।

 ‘শনিবার বিকেল’ ছবিতে আরো অভিনয় করবেন নুসরাত ইমরোজ তিশা ও ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি। জাহিদ হাসান ক্যামেরার সামনে দাঁড়াবেন ৫ জানুয়ারি। ছবির বাজেট ধরা হয়েছে চার কোটি টাকা। বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে ছবিটি।

এছাড়া ভারতীয় বাংলা চলচ্চিত্র ‘সিতারা’তে অভিনয় করছেন জাহিদ হাসান। এই ছবিতে দাড়িওয়ালা ও দাড়ি ছাড়া দুইভাবেই দেখা যাবে তাকে। জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে ‘সিতারা’র জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন জাহিদ।

ভারতের পশ্চিমবঙ্গের সাহিত্যিক আবুল বাশারের ‘ভোরের প্রসূতি’ উপন্যাস অবলম্বনে এই সিনেমার চিত্রনাট্য তৈরি করা হয়েছে। পরিচালনা করবেন আশীষ রায়। সিনেমাটি বাংলা ও তেলেগু ভাষায় তৈরি হবে। এই ছবিতে অভিনয় করবেন নন্দিনী, রাইমা সেন ও নাসির হোসেন।

পিআর/এ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়