• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

ফুরফুরে মেজাজে হাবিব, ভুল করেছেন তিশা!

পাভেল রহমান
|  ২১ ডিসেম্বর ২০১৭, ১৩:৫২ | আপডেট : ২১ ডিসেম্বর ২০১৭, ১৪:০৭
ছবি : সংগৃহীত
নতুন গান নিয়ে সবাইকে সারপ্রাইজ দিতে যাচ্ছেন হাবিব ওয়াহিদ। গেলো সপ্তাহে নিজের ফেসবুকের লাইভে এসে এক ভিডিও বার্তায় এই খবর জানান।

এর তিন দিন পর হাবিবের প্রেমিকা তানজিন তিশা সংবাদ মাধ্যমে জানান, হাবিবের সঙ্গে তার প্রেম ভেঙে গেছে। প্রায় তিন মাস ধরে হাবিবের সঙ্গে কোনোরকম যোগাযোগ নেই তার।

এদিকে প্রেম সংক্রান্ত বিষয়ে কোনো কথা বলছেন না হাবিব। তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি কোনো রেসপন্স করেননি। তবে হাবিবের ফেসবুকে গিয়ে দেখা গেলো বেশ ফুরফুরে মেজাজে আছেন তিনি।

হাবিবের শিষ্য বলে সঙ্গীতাঙ্গনে পরিচিত গুণী সঙ্গীত পরিচালক সাজিদ সরকারকে নিয়ে একটি রেস্তুরাঁয় বেশ কিছু সময় আনন্দে কাটান এই জনপ্রিয় সঙ্গীতশিল্পী। গতকাল রাতে তিনি ফেসবুকে একটি ছবি প্রকাশ করেন।

হাবিব বলেন, সাজিদের সঙ্গে আমার পরিচয় ২০০৯ সাল থেকে। কঠোর পরিশ্রম ও সাধনায় নিজের শিল্পভূমি তৈরি করেছেন সাজিদ। আজ রাতের ডিনারে মজার সময় কাটিয়েছি।

সম্প্রতি হাবিব-ন্যানসির ‘তোরই জানালায়’ গানটি প্রশংসিত হয়েছে। এবার নতুন গান নিয়ে কাজ করছেন তিনি। নতুন কাজ নিয়ে বেশ এক্সাইটেড বলে জানান।

হাবিব বলেন, এ বিষয়ে খুব বেশি এ মুহুর্তে বলব না। আপনাদের একটা সারপ্রাইজ দিতে চাই। এতটুকু বলব কাজটি যতদূর এগিয়েছে আমি ভীষণ এক্সাইটেড। আপনারা শিগরিই এ বিষয়ে জানতে পারবেন। স্পেশাল একটি প্রজেক্ট এটি। আশা করছি শিগগিরই আপনাদের সামনে আনতে পারব।

এদিকে প্রেম ভেঙে যাওয়ার পর মডেল, অভিনেত্রী তানজিন তিশা জানিয়েছেন, হাবিবকে বিশ্বাস করে ভুল করেছেন তিনি। এই অভিনেত্রী বলেন, হাবিবের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পরিবারে এবং সকলের কাছে আমাকে বিব্রত হতে হয়েছে।

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়