• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘যদি একদিন’ সিনেমায় রোমিও তাসকিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ ডিসেম্বর ২০১৭, ১৮:০৯
ছবি : তাসকিনের ফেসবুক থেকে নেয়া।

ঢাকাই চলচ্চিত্রের নতুন মুখ তাসকিন রহমান। দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রে খলনায়ক জিসান চরিত্রে অভিনয় করে দারুণ সাড়া ফেলেন।

এবার মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন এই তরুণ অভিনেতা। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিটিতে জেমি নামের একটি চরিত্রে দেখা যাবে তাকে।

তাসকিনকে নেয়ার কারণ জানতে চাইলে মোস্তফা কামাল রাজ বলেন, জেমি চরিত্রটা তাসকিনকে চিন্তা করেই লিখেছি। ছেলেটা রোমিও। মেয়েদের পটাতে তার জুড়ি নেই। এমন একটা চরিত্রে তাসকিনের মতো সুদর্শন একজনকে প্রয়োজন ছিল।

এই নির্মাতা আরো বলেন, আমার বিশ্বাস, ভিলেনের পর রোমিও হিসেবে তাসকিন দর্শকের হৃদয় জয় করবে।

ছবিটিতে তাসকিনের সহশিল্পী হিসেবে কারা অভিনয় করবেন তা এখনই বলতে চাননি নির্মাতা। তিনি বলেন, এই সিনেমায় আরো দুজন তারকা শিল্পী থাকবেন। সেটা আপাতত চমক হিসেবেই থাক।

এটি মোস্তফা কামাল রাজের পঞ্চম সিনেমা। তার পরিচালনায় ‘প্রজাপতি’, ‘তারকাঁটা’, ‘সম্রাট’ সিনেমাগুলো মুক্তি প্রশংসিত হয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ছায়াছবি’ নামের আরেকটি সিনেমা। অন্যদিকে তাসকিন অভিনীত পঞ্চম সিনেমাও হতে যাচ্ছে ‘যদি একদিন’।

ঢাকা অ্যাটাক ছাড়াও তাসকিন অভিনয় করেছেন ‘মৃত্যুপুরী’, ‘আদি’, ‘অপারেশন অগ্নিপথ’ নামের আরো তিনটি সিনেমায়। তাসকিন এখন অস্ট্রেলিয়ায় রয়েছেন। আগামী জানুয়ারির প্রথম সপ্তাহে ঢাকায় আসবেন।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh