• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

গাড়ির চেয়ে লেহেঙ্গার দাম বেশি

বিনোদন ডেস্ক

  ১৭ ডিসেম্বর ২০১৭, ১৭:০১

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে এখন মধুচন্দ্রিমা উদযাপন করছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। এদিকে আনুশকা শর্মার লেহেঙ্গা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে আলোচনা।

গত ১১ ডিসেম্বর সকালে ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আনুশকা শর্মা। বিয়ের সময় শেরওয়ানিতে রাজকুমারের লুকে হাজির হয়েছিলেন বিরাট। অন্যদিকে লেহেঙ্গা পরে জমকালো সাজে রাজকুমারীরূপে বিয়ের আসরে দেখা গেছে আনুশকা শর্মাকে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, বিয়েতে আনুশকা যে লেহেঙ্গা পরেছেন তার দাম একটি বিলাসবহুল গাড়ির চেয়েও বেশি। আনুশকার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজ জানায়, আনুশকার লেহেঙ্গার দাম ৩০ লাখ রূপি। যা দিয়ে ভালো একটি বিলাসবহুল গাড়ি কেনা যায়।

বিরাট-আনুশকা এখন মধুচন্দ্রিমা উদযাপন করছেন। তবে কোথায় মধুচন্দ্রিমা উদযাপন করছেন এই তারকা দম্পতি? আনুশকা তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন। সেই ছবি দেখা বোঝা যাচ্ছে তুষারপাত ও পাহাড়ি কোনো এলাকায় রয়েছেন নবদম্পতি।

আগামী ২১ ডিসেম্বর ভারতের নয়াদিল্লিতে বিরাট-আনুশকা জুটির পরিবারের লোকজনকে নিয়ে একটি অনুষ্ঠান আয়োজন করা হবে। বলিউড ও ক্রিকেট অঙ্গনের তারকাদের নিয়ে মুম্বাইয়ে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা হবে ২৬ ডিসেম্বর।

এরপর মুম্বাইয়ের বাড়িতে সংসার জীবন শুরু করবেন তারা। ২০১৫ সালে মুম্বাইয়ের একটি বহুতল ভবনে ৭০০০ বর্গফুটের ফ্ল্যাট কেনেন বিরাট। সমুদ্রমুখী অ্যাপার্টমেন্টের ৩৫ তলায় হবে বিরাট-আনুশকার নতুন ঠিকানা।

এছাড়া নবদম্পতি শিগগিরই দক্ষিণ আফ্রিকায় উড়াল দেবেন। সেখানে বিরাট তার আসন্ন ক্রিকেট সিরিজের প্রস্তুতি নেবেন। দক্ষিণ আফ্রিকাতেই এবার নববর্ষ উদ্‌যাপন করতে পারেন দুজনে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
X
Fresh