• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ওমরাহ করতে যাচ্ছেন অনন্ত জলিল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ ডিসেম্বর ২০১৭, ১৫:৫৮
ছবি : অনন্ত জলিলের ফেসবুক থেকে নেয়া।

ওমরাহ পালন করতে সৌদি আরব যাচ্ছেন অনন্ত জলিল। এর জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। অনন্ত জলিল বলেন, আমি আজ ওমরাহ পালন করতে সৌদি আরব যাচ্ছি। প্রথমে মদিনায় যাব। সেখানে তিন দিন থাকার পরে মক্কায় যাব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন আমার হজ কবুল করেন।

অনন্ত জলিল আজ নিজের ফেসবুকে এক ভিডিও বার্তায় এসব কথা বলেন। তিনি বলেন, আমি আপনাদের সবার জন্য দোয়া চাইবো এবং দেশের জন্য দোয়া চাইবো। আপনারা যেন ঈমান মজবুত রেখে কাজ করতে পারেন। সবাই সৎ পথে চলুন, পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন ও দেশের জন্য ভালো কাজ করুন।

অনন্ত জলিল সিনেমা নির্মাণ ও অভিনয়ের মাধ্যমে সবার কাছে পরিচিতি পান। ২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে তার বাংলা চলচ্চিত্রে অভিষেক। এরপর হৃদয় ভাঙ্গা ঢেউ, দ্য স্পীড, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালোবাসা, মোস্ট ওয়েলকাম-টু ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেন।

বর্তমানে ব্যবসা ও ধর্মচর্চায় ব্যস্ত রয়েছেন তিনি। মাঝে সাহাবীদের নিয়ে চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনার কথা জানালেও সেখান থেকে সরে আসেন। অনন্ত বলেন, সাহাবীদের নিয়ে সিনেমা নির্মাণ ইসলাম সমর্থন করে না।

চলচ্চিত্র থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়ে সরে না দাঁড়ালেও ধর্মচর্চায় ব্যস্ত হওয়ায় তিনি এখন আর সিনেমা করবেন না বলেই মনে করছেন অনেকে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সৌদির
এক ব্যক্তির আঙুলের ছাপে ৪০০ বাংলাদেশির ওমরাহ
গলফ কার্টে চড়ে ওমরাহ করার সুযোগ
রমজানে একাধিকবার ওমরাহ নিষিদ্ধ করল সৌদি  
X
Fresh