• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

তৈমুরের ভক্ত জ্যাকলিন

বিনোদন ডেস্ক

  ১৭ ডিসেম্বর ২০১৭, ১৫:৪৬

সাইফ আলী খান ও কারিনা কাপুর দম্পতির সন্তান তৈমুর খানের ভক্ত বলিউড অভিনেত্রী জ্যাকলিন। সম্প্রতি এই অভিনেত্রীর সঙ্গে দেখা হয়েছিল ছোট নবাবের।

এরপরই জ্যাকলিন নানা জায়গায় বলেছেন তৈমুরকে তার খুবই পছন্দ হয়েছে। তৈমুরের সঙ্গে দেখা হওয়ার পর সেই দৃশ্য ভিডিও করেছিলেন জ্যাকলিন। কিন্তু সেই সময় জ্যাকলিনের ফোন কেড়ে নিতে চায় তৈমুর।

ছোট নবাবের এমন দুষ্টুমি খুবই উপভোগ করেছেন এই বলিউড নায়িকা। নিজেকে তৈমুরের ভক্ত উল্লেখ করে জ্যাকলিন ঘনিষ্ঠ মহলে তার ভালো লাগার কথা জানিয়েছেন।

আগামী ২০ ডিসেম্বর ১ বছরে পা দেবে তৈমুর আলী খান। তৈমুরের জন্মদিন উদযাপন করতে সাইফ-কারিনা এখন রয়েছেন পতৌদি পরিবারের প্রাসাদে। সেখানেই ঘরোয়াভাবেই উদযাপন করা হবে জন্মদিন। বলিউডের অনেকেই আমন্ত্রিত হয়ে সেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

পতৌদি পরিবারের প্রাসাদে জমকালো আয়োজনে শুধুমাত্র আমন্ত্রিতদের নিয়ে তৈমুরের জন্মদিন উদযাপন করা হবে। পরিবারের সদস্যদের পাশাপাশি আমন্ত্রিত হয়ে বলিউডের অনেকেই উপস্থিত থাকবেন।

তৈমুর এখন বলিউড পাড়ার তুমুর জনপ্রিয় তারকা। জন্মের পর থেকেই মিডিয়ার আগ্রহের কেন্দ্রে রয়েছেন ছোট নবাব। গত এক বছরে বলিউডে সবচেয়ে বেশিবার সংবাদ শিরোনাম হয়েছে তৈমুর।

এবার জ্যাকলিনের মতো তারকা অভিনেত্রীও জানালেন তিনি তৈমুর আলী খানের ভক্ত। জন্মের পর থেকেই তৈমুরের এমন জনপ্রিয়তা তার শৈশবকে প্রভাবিত করতে পারে বলে মনে করা হচ্ছে।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জ্যাকলিনের বিল্ডিংয়ে ভয়াবহ আগুন (ভিডিও)
ছেলের স্বপ্নের কথা ফাঁস করলেন সাইফ-কারিনা
হাইকোর্টে মিথ্যা ধরা পড়ায় ফেঁসে গেলেন জ্যাকলিন
যাদের জমি রক্ষা করেছি তারাও পাশে দাঁড়ায়নি : তৈমুর
X
Fresh