• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

সানি লিওন শাড়ি পরলেই সমস্যার সমাধান

বিনোদন ডেস্ক

  ১৫ ডিসেম্বর ২০১৭, ১৯:৩২

সানি লিওন নীল ছবির জগৎ ছেড়ে পাড়ি জমিয়েছেন বলিউডে। এখানেও অবশ্য বেশ খোলামেলা হয়েই নিজেকে মেলে ধরেছেন তিনি। সানি লিওনের যেমন অসংখ্য ভক্ত রয়েছে, তেমনি তার সমালোচকের সংখ্যাটাও কম নয়।

সানি যদি অনুষ্ঠান করেন, তাহলে গণআত্মহত্যা ঘটবে কর্ণাটকে। এমন ঘোষণাই দিয়েছে কর্ণাটক রক্ষণা বৈদিক যুব সেনা। ব্যাঙ্গালুরুর মান্যতা টেক পার্কের সামনে এই ইস্যুতে বিক্ষোভ করেছেন ওই সংগঠনের সমর্থকরা।

জানা গেছে, নববর্ষের আগের রাতে ব্যাঙ্গালুরুতে অনুষ্ঠান করার কথা সানির। ওই ঘোষণার পর থেকেই নানা জায়গায় বিক্ষোভ করেতে শুরু করেন কর্ণাটক রক্ষণা বৈদিক যুব সেনার সদস্যরা। তাদের দাবি, সানির অনুষ্ঠান বাতিল না করলে আগামী ৩১ ডিসেম্বর প্রকাশ্য রাস্তায় গণআত্মহত্যার ঘটনা ঘটবে।

সংগঠনের সম্পাদক হরীশ ভারতীয় গণমাধ্যমকে বলেন, সানির অতীত ভালো নয়। সে যেসব পোশাক পরে, সেসব আমরা কখনোই সমর্থন করি না। এ ধরনের অনুষ্ঠান পরিবারের সকলে দেখতে আসেন। তাদের সামনে এ ধরনের উদাহরণ তুলে ধরতে পারি না আমরা। সানি যদি শাড়ি পরে পারফর্ম করেন, তবেই আমরা দেখতে যাব। না হলে আত্মহত্যা করব!

ভারতে সানি লিওনের বিরুদ্ধে জনতার কঠোর অবস্থান এটাই প্রথম নয়। এর আগেও এমন পরিস্থিতির শিকার হয়েছেন তিনি। সম্প্রতি ঢাকার একটি কনসার্টে সানি লিওন আসবেন। এই খবর প্রকাশের পরপরই দেশের একাধিক ধর্মীয় সংগঠনের পক্ষ থেকে সানি লিওনের ঢাকায় আসা ঠেকানোর ঘোষণা দেয়া হয়।

তবে মজার বিষয় হচ্ছে, সানি লিওন নিজেই জানতেন না ঢাকায় আসার খবর। এই ঘটনার পর তিনি জানিয়েছিলেন, ঢাকার কেউ তার সঙ্গে যোগাযোগ করেনি।

এম/কে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
পুলিশে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি
নতুন ব্যবসায় নামলেন সানি লিওন
‘টাকার প্রয়োজনে অনেক কিছুই করেছি’
X
Fresh