• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাস্তায় নাচলেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক

  ১৫ ডিসেম্বর ২০১৭, ১৬:৪৭

গ্ল্যামার আর অভিনয় নৈপুণ্যে নজর কেড়েছেন সুস্মিতা সেন। ৪২ বছরেও আবেদন ধরে রেখেছেন এই নায়িকা। তার রূপে মুগ্ধ হয়ে প্রেমে পড়েছেন অনেকেই। আবার সুস্মিতাও প্রেমে জড়িয়েছেন একাধিক পুরুষের সঙ্গে। প্রেম-বিচ্ছেদ নিয়ে আলোচিত হয়েছেন তিনি।

এবার প্রেম নয় ভিন্ন একটি প্রসঙ্গ নিয়ে আলোচনায় এসেছেন সুস্মিতা। মিস ইউনিভার্স হওয়ার পর বলিউডে ডেবিউ করেন তিনি। ‘বিবি নম্বর ওয়ান’, ‘ম্যায় হু না’ এর মতো একের পর এক সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন।

সেই সুস্মিতা এবার প্রকাশ্য রাস্তায় নাচলেন। শুক্রবার ইন্টারনেটে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে রাস্তার উপর দাঁড়িয়ে নাচতে দেখা যাচ্ছে বলিউড অভিনেত্রীকে। জানা যায়, মুম্বাইয়ের একটি কলেজের শিক্ষার্থীদের সঙ্গে রাস্তার উপর নাচে মেতে উঠেছিলেন তিনি।

ওই ভিডিওতে দেখা যায়, জিন্স, সাদা টপ ও জুতো পরেই নাচছেন। ক্যামেরার ফ্ল্যাশ সব সময় তাদের উপরে থাকলেও, জনবহুল এলাকায় প্রকাশ্য রাস্তায় বলিউড নায়িকাদের কখনো নাচতে দেখা যায় না। নিজের টুইটারে নাচের ভিডিও শেয়ারও করেন এই তারকা।

১৯৯৪ সালে ফিলিপিনসের মানিলায় অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরার শিরোপা উঠেছিল সুস্মিতা সেনের মাথায়। বলিউডের এক সময়ের জনপ্রিয় এই নায়িকাকে এখন আর অভিনয়ে খুব একটা দেখা যায় না।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের প্রস্তুতি নিচ্ছেন সুস্মিতা সেন
মাইনাস ১ ডিগ্রি তাপমাত্রায় সুস্মিতার কাণ্ড (ভিডিও)
X
Fresh