• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নিরাজ ভোরার মৃত্যুতে নরেন্দ্র মোদীর টুইট

বিনোদন ডেস্ক

  ১৫ ডিসেম্বর ২০১৭, ১৫:৫৮

ভারতীয় পরিচালক, অভিনেতা ও চিত্রনাট্যকার নিরাজ ভোরা গতকাল বৃহস্পতিবার সকালে মারা গেছেন। মুম্বাইয়ের জুহুর একটি হাসপাতালে ভোর চারটায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। এই অভিনেতার মৃত্যুতে শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এক টুইট বার্তায় নরেন্দ্র মোদী বলেন, ‘একজন সৃজনশীল, শক্তিমান অভিনেতাকে আমরা হারালাম।’ একইসঙ্গে অভিনেতা নিরাজের পরিবারের প্রতি সমবেদনা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন নিরাজ। গত বছর হার্ট অ্যাটাকের পর ব্রেন স্ট্রোক হওয়ায় তিনি কোমায় চলে যান। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৫৪ বছর।

জনপ্রিয় ছবি ‘হেরা ফেরি’র গল্প নিরাজের লেখা। এই ছবির সিক্যুয়াল ‘ফের হেরা ফেরি’ তিনি পরিচালনা করেছেন। কোমায় যাওয়ার আগে তিনি ‘হেরা ফেরি ৩’ ছবির কাজ করছিলেন। ছবিটি শেষ হওয়ার আগেই তাকে পৃথিবী ছেড়ে চলে যেতে হলো।

অভিনেতা হিসেবে তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- রাজু বান গায়া জেন্টেলম্যান, বাদশা, মাস্ত, রঙ্গিলা, পুকার, ধারকান, কোম্পানি, বোল বচ্চন, মান প্রভৃতি। ২০১৫ সালে ওয়েলকাম ব্যাক ছবিতে তাকে বড় পর্দায় সবশেষ দেখা গেছে।

১৯৯৫ সালে আমির খান অভিনীত রঙ্গিলা ছবিতে অভিনয়ের পাশাপাশি তার লেখা সংলাপ দর্শকদের মুগ্ধ করে। তার পরিচালনায় ফের হেরা ফেরি, খিলাড়ি ৪২০র বাণিজ্যিকভাবে সাফল্য পেয়েছিল।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh