• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাড়ি থেকে বের করে দেয়া হচ্ছে অভিনেত্রীকে

বিনোদন ডেস্ক

  ১৫ ডিসেম্বর ২০১৭, ১৪:৩৫

বলিউডের সেনসেশনাল অভিনেত্রী মল্লিকা শেরওয়াত দেশ ছেড়ে প্যারিসে বসবাস করছেন। তবে প্রবাসে জীবন-যাপন খুব একটা সুখের হলো না এ নায়িকার। সেখানে বাড়ি ভাড়া বাকি পড়েছে প্রায় ৬৪ লাখ টাকা। তাইতো মল্লিকা ও তার প্রেমিককে বাড়ি থেকে বের করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন মালিক।

ভারতীয় গণমাধ্যমের খবর, প্যারিসে ৩৫০ বর্গ ফুটের ব্যয়বহুল ফ্ল্যাটে প্রেমিকের সঙ্গে থাকেন মল্লিকা। তার প্রেমিক ফরাসি নাগরিক সিরিল অক্সেনফেন্স।

গেলো বছর এই বহুতলে তার ও প্রেমিক সিরিলের ওপর সন্ত্রাসী হামলা হয়েছিল বলে অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী। এসময় তাদের জিনিসপত্র ছিনতাই হয়েছিল বলে জানিয়েছিলেন তিনি।

মল্লিকার আইনজীবীর দাবি, ডাকাতির কারণে মল্লিকা ও সিরিল এখনো বিব্রত। বাড়িওয়ালার সঙ্গে কিছু ব্যাপারে মতের অমিলও রয়েছে। সেসব মিটে গেলে পুরো ভাড়া দিয়ে দেবেন। তাদের এই মুহূর্তে আর্থিক সংকট চলছে বলেও আদালতে জানান এই আইনজীবী।

অন্যদিকে ফ্ল্যাট মালিকের আইনজীবীর দাবি, মল্লিকা ও তার প্রেমিক চাইলেই ভাড়া মিটিয়ে দিতে পারেন। তাদের সঙ্গে কোনো কিছু নিয়ে মতের অমিলও নেই। গেলো বছর মল্লিকা যথেষ্ট ভালো রোজগার করেছেন। প্রচুর অর্থমূল্যের সম্পত্তিও কিনেছেন। সেই প্রমাণ আমাদের কাছে রয়েছে।

তবে মল্লিকা সরাসরি এখনো এ নিয়ে কোনো কথা বলেননি। আপাতত আদালতের রায়ের অপেক্ষায় রয়েছেন দু’পক্ষ। মামলার রায় বিপক্ষে গেলে ফ্ল্যাট ছাড়তে হবে মল্লিকাকে।

কর্মক্ষেত্র বলিউড থেকে দীর্ঘদিন দূরে মল্লিকা। মার্ডার, ওয়েলকাম সিনেমা দিয়ে আলোচনায় ছিলেন তিনি। সবশেষ ২০১৬ সালে তাকে বড় পর্দায় দেখা যায়। তাহলে কি অভিনয় ছেড়ে দেয়াই তার অর্থ সংকটের কারণ হয়ে দাঁড়িয়েছে।

এম/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh