• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দর্শকের সঙ্গে ‘গেরিলা’ দেখবেন জয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ ডিসেম্বর ২০১৭, ১২:১১
ছবি : গেরিলা চলচ্চিত্রের দৃশ্যে জয়া আহসান

নাসির উদ্দিন ইউসুফ পরিচালিত ‘গেরিলা’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন অভিনেত্রী জয়া আহসান। মহান বিজয় দিবস উপলক্ষে দর্শকের সঙ্গে এই ছবিটি দেখবেন জয়া। তবে কোথায় সিনেমাটি দেখবেন তা স্পষ্ট করেননি।

বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয় থেকে বিজয় দিবসে দেশের ১৫৭টি সিনেমা হলে বিনা টিকিটে মুক্তিযুদ্ধের চারটি সিনেমা দেখানোর উদ্যোগ নেয়া হয়েছে। এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এই অভিনেত্রী।

জয়া বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর সারাদেশে গেরিলাসহ চারটি মুক্তিযুদ্ধের চলচ্চিত্র প্রদর্শন করার জন্য সরকার সকল সিনেমা হল মালিকদের আহ্বান জানিয়েছেন। দেড়শতাধিক হলে সিনেমাগুলো দেখানো হবে। সরকারের এ আয়োজনকে আমি সাধুবাদ জানাই।

তিনি আরো বলেন, নতুন প্রজন্মের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে এ ধরনের পদক্ষেপ অবশ্যই ভূমিকা রাখে। গেরিলা সিনেমা প্রসঙ্গে জয়া বলেন, আমার অভিনীত একটি উল্লেখযোগ্য চলচ্চিত্র যা মুক্তিযুদ্ধের শিল্প-দলিল হিসাবে ইতোমধ্যে সর্বজনস্বীকৃত।

আমি গেরিলা ছবিতে নিজেকে উজাড় করে অভিনয় করেছিলাম। গেরিলায় অভিনয় করার সময় আমার মনে হতো আমি আমার মুক্তিযোদ্ধা পিতার মতো অকুতোভয় এক গেরিলা যোদ্ধা। সে এক অনন্য অনুভূতি।

এবারের বিজয় দিবসে হলে গিয়ে প্রিয় দর্শকদের সঙ্গে গেরিলা দেখব। চলুন সবাই মিলে সিনেমা দেখি। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া আহসান
ভারতে ফিল্মফেয়ার পুরস্কার পেলেন বাংলাদেশের তিন তারকা
‘ফিল্মফেয়ার বাংলা’য় মনোনয়ন পেলেন বাংলাদেশের যেসব তারকা
X
Fresh