• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মাইলস নিয়ে শাফিন আহমেদের আইনি নোটিশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ ডিসেম্বর ২০১৭, ১১:৩৬

দেশের শীর্ষস্থানীয় ব্যান্ডদল মাইলসের সদস্যদের মাঝে দ্বন্দ্ব চলছে বলে অনেকদিন ধরেই বাইরে কানাঘুঁষা চলছিল। এবার বিষয়টি সবার সামনে স্পষ্ট হলো। মাইলস ব্যান্ডের ভোকাল ও বেজ গিটারিস্ট শাফিন আহমেদের পক্ষে আইনজীবী মোস্তফা জামাল পাশা উকিল নোটিশ পাঠিয়েছেন।

তবে এই নোটিশে নির্দিষ্ট কোনো অভিযুক্তের নাম উল্লেখ করা হয়নি। নোটিশে বলা হয়েছে, ‘আমার মক্কেল মাইলস ব্যান্ড লিমিটেডের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা শাফিন আহমেদ। তিনি মাইলস ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য।

বর্তমানে মাইলস ব্যান্ড ‘মাইলস ব্যান্ড লিমিটেডে’- এর সম্পত্তি। ইদানিং দেখা যাচ্ছে, কতিপয় ব্যক্তি মাইলস ব্যান্ড লিমিটেডের অর্থাৎ শাফিন আহমেদের কোনও অনুমতি ছাড়াই ‘মাইলস’ নাম ব্যবহার করে গান পরিবেশন করছেন। যার একক অধিকার শুধু শাফিন আহমেদের।

অনুমতি ছাড়া কোনো প্রকার পরিবেশনায় না যাওয়ার জন্য মিউজিসিয়ানসহ সংশ্লিষ্টদের অনুরোধ করা হচ্ছে। এই অবস্থায় আমার মক্কেল আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবেন।

এই বিষয়ে ব্যান্ডের আরেক সদস্য হামিন আহমেদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এখনই কোনো মন্তব্য করতে রাজি হননি। হামিন বলেন, আমরা এখনই বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। একটু সময় নিয়ে আমরা জানাবো।

এদিকে এই উকিল নোটিশ পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন শাফিন আহমেদ। তিনি বলেন, এই অবস্থায় আমার কোনো বক্তব্য নেই। নোটিশে উল্লেখ করা আছে। বিষয়টি নিয়ে এখন কোনো কথা বলবো না।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh