• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সারপ্রাইজ দিতে চাই : হাবিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ ডিসেম্বর ২০১৭, ১৮:৪৭
ছবি : হাবিবের ফেসবুক থেকে নেয়া

বাংলাদেশের সঙ্গীতাঙ্গনে হাবিব ওয়াহিদ মানেই ভিন্ন রকম কিছু। এবার নতুন কিছু নিয়ে হাজির হচ্ছেন এই সঙ্গীতশিল্পী। তবে বিস্তারিত এখনই জানাতে চান না। ফেসবুক লাইভে এসে হাবিব জানালেন শিগগিরই নতুন একটি কাজ নিয়ে হাজির হবেন তিনি।

হাবিব বলেন, এ বিষয়ে খুব বেশি এ মুহুর্তে বলব না। আপনাদের একটা সারপ্রাইজ দিতে চাই। এতটুকু বলব কাজটি যতদূর এগিয়েছে আমি ভীষণ এক্সাইটেড। আপনারা শিগরিই এ বিষয়ে জানতে পারবেন। স্পেশাল একটি প্রজেক্ট এটি। আশা করছি শিগগিরই আপনাদের সামনে আনতে পারব।

সম্প্রতি হাবিব-ন্যানসির ‘তোরই জানালায়’ গানটি প্রকাশ হয়েছে। এই গানটি নিয়ে সবার কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন বলে জানান হাবিব।

এই সঙ্গীত তারকা বলেন, অনেক ভালো রেসপন্স পেয়েছি গানটিতে। গানটি অডিও আকারে রিলিজ পেয়েছে। দুই-একদিনের মধ্যে লিরিক ভিডিও আমার ইউটিউব চ্যানেলে প্রকাশ করব।

হাবিব ওয়াহিদ গানের পাশাপাশি ব্যক্তিজীনের ঘটনায়ও আলোচিত হয়েছেন। স্ত্রীর সঙ্গে ডিভোর্স, মডেল-অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়েও গণমাধ্যমে খবরের শিরোনাম হয়েছেন।

তবে সব কিছু ছাপিয়ে গানের হাবিব বারবার সবার হৃদয় জয় করেছেন। হাবিবের গান মানেই যেন ভিন্ন রকম সুর-সঙ্গীতায়োজন। এবারো ভিন্ন কিছু নিয়েই হাজির হবে এই তারকা সঙ্গীতশিল্পী। এমনটাই মনে করা হচ্ছে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh