• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রেমে পড়েছেন নুসরাত

বিনোদন ডেস্ক

  ১৪ ডিসেম্বর ২০১৭, ১৭:৩৩

কলকাতার সিনেমায় সবচেয়ে সুন্দরী নায়িকা বলা হয় তাকে। এরই মধ্যে নায়িকা হিসেবে নামের সঙ্গে নাম্বার ওয়ান তকমা জুটিয়ে ফেলেছেন নুসরাত জাহান। তাকে নিয়ে ভক্তদের আগ্রহের সীমা নেই।

লাখো ভক্তদের হৃদয় ভেঙে এই নায়িকার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে প্রেমের বিষয়ে এখনো নিশ্চিত করে বলা না গেলেও বসন্ত আসার আগে নুসরাতের টুইটারে যে প্রেমের হাওয়া বইছে, সেকথাও অবলীলায় বলা যায়।

কেন এমন বলা হচ্ছে? আসলে এই নুসরতের ‘প্রেম কাব্য’ নিয়ে জল্পনা বাড়িয়েছেন নায়িকার পরিচালকই। নির্মাতা বিরসা দাশগুপ্তের একটা টুইটেই সরগরম টালিউড ইন্ডাস্ট্রি।

‘আওয়ার ফার্স্ট অফিসিয়াল ডেট’ সঙ্গে গোলাপ এবং নীল রঙের লাভ সাইন। বিরসা দাশগুপ্তের এই টুইট রিটুইট করেছেন নায়িকা নুসরাতও। এখানেই শেষ নয়, নুসরাত আরো একধাপ এগিয়ে স্মৃতিচারণা করে লিখেছেন, ‘নস্টালজিয়া’। ভাগ্যিস তোমার আমার দেখা হয়েছিল। ভালোবাসা।

সম্প্রতি টালিউডের নামকরা চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে ‘ওয়ান’ ছবিতে বিরসা দাশগুপ্তের পরিচালনায় কাজ করেছেন নুসরাত। ছবিতে ছিলেন জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আরো অভিনয় করেন যশ দাশগুপ্ত।

কলকাতার বেশির ভাগ নায়িকার প্রেমের বিষয় ওপেন সিক্রেট হলেও বরাবরই সম্পর্কের ব্যাপারে চাপা স্বভাবের নুসরাত। এ নিয়ে কোনো কথাও বলতে চান না তিনি। তবে টুইটের মাধ্যমে প্রেম নিয়ে নতুন করে আলোচনায় আসলেন নুসরাত।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন কাটলো নুসরাতের ঈদ
নির্বাচনের টিকিট না পেয়ে মুখ খুললেন নুসরাত
তোপের মুখে যশ-নুসরাত
প্রতারণা মামলায় জামিন পেলেন নুসরাত
X
Fresh