• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

নেকড়ের মুখোমুখি সালমান

বিনোদন ডেস্ক

  ১৩ ডিসেম্বর ২০১৭, ১৯:৩৭

এবার হিংস্র নেকড়ের মুখোমুখি হয়েছেন সালমান খান। মুখের এক্কেবারে সামনে হিংস্র নেকড়ে। মুখ উঁচিয়ে থাবা জোড়া নিয়ে এগিয়ে আসছে। অন্যদিকে হাতে কুঠার নিয়ে দাঁড়িয়ে আছেন সালমান। চারপাশ বরফে ঢাকা।

নেকড়ে বনাম টাইগারের লড়াইয়ে শেষ পর্যন্ত কী হয় তা দেখার জন্য অপেক্ষা করতে হবে আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত। কারণ এদিন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। নেকড়ে ও টাইগারের ভয়ংকর এই দৃশ্যটি দেখা গেছে ছবির প্রমো ভিডিওতে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, এটিই নাকি সালমানের সবচেয়ে ভয়ংকর স্টান্ট। অস্ট্রিয়ার প্রচণ্ড ঠাণ্ডায় করা হয়েছে এর শুটিং। আন্তর্জাতিক অ্যাকশন ক্রুর তরফ থেকে সবরকম ব্যবস্থা করা হয়েছিল যাতে নেকড়ের কোনো ক্ষতি না হয়। কয়েক মাস ধরে বিশেষ প্রশিক্ষক দিয়ে নেকড়েদের প্রশিক্ষণ দেয়া হয়। তারপরই স্টান্ট মাস্টার টম শ্রুথার্সের তত্ত্বাবধানে এ স্টান্টের দৃশ্য শুটিং করা সম্ভব হয়েছে। যেখানে গ্রাফিক্সের কারুকার্য নেই, পুরোটাই বাস্তব!

এদিকে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার জিন্দা হ্যায় ছবিতে এই দুই তারকার কাজ করা নিয়ে অতীত প্রেমের রসায়ন নতুনভাবে আলোচনায় আসছে। এ জুটির ভক্তরা আশান্বিত হচ্ছেন প্রিয় তারকার পুরনো রসায়ন দেখে।

২০১২ সালে মুক্তি পায় সালমান-ক্যাটরিনা জুটির ‘এক থা টাইগার’। সেই ছবির সিক্যুয়াল ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবির গল্পে সালমানকে দেখা যাবে ভারতীয় গোয়েন্দা বাহিনীর সদস্য ‘টাইগার’র ভূমিকায়। অন্যদিকে ক্যাটরিনাকে দেখা যাবে পাকিস্তানি চরের ভূমিকায়। আর এই দুজনের প্রেম নিয়ে তৈরি সিনেমার গল্প।

এম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
সালমান খানের বাড়িতে হামলার ঘটনায় গ্রেপ্তার দুই অভিযুক্ত
যেখানে সালমানের বাড়িতে হামলার ছক আঁকে দুর্বৃত্তরা
সালমান খানের বাড়িতে গুলি, যা জানা গেল 
X
Fresh