• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বিরাট-আনুশকার বিয়ের পোশাক ডিজাইনার সব্যসাচী

বিনোদন ডেস্ক

  ১২ ডিসেম্বর ২০১৭, ১৫:৩৯

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ঝড় তুলছে নববিবাহিত তারকা দম্পতি বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির বিয়ের খবর। আর সেই সঙ্গে ভক্তদের নজর কাড়ে তাদের অনুষ্ঠানের পোশাক।

তিনটি অনুষ্ঠানে ভিন্ন ভিন্ন পোশাক পরেছেন আনুশকা ও বিরাট। আর এই জুটির অনুষ্ঠানের সব পোশাক ডিজাইন করেছেন কলকাতার সব্যসাচী মুখার্জি। সূত্র এনডিটিভি।

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তাদের ছবি আপলোড করেন এই ফ্যাশন ডিজাইনার।

এনগেজমেন্ট, মেহেদী এবং বিয়ে তিনটা অনুষ্ঠানেই সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরেন আনুশকা ও বিরাট। সেই সঙ্গে অনুশকার অলঙ্কারও ডিজাইন করেন সব্যসাচী।

এনগেজমেন্টের অনুষ্ঠানে আনুশকার পরনে ছিল মুক্তা ও জারদোসি কাজের মেরুন রঙের মখমলের শাড়ি।

হিরা-মুক্তার অলংকার, মাথায় ফুলের খোপা এবং কপালের ছোট টিপ পরিপূর্ণতা আনে তার সাজে। আর বিরাটের পরনের নীল রঙের স্যুটে তাকে দেখায় আরো স্মার্ট।

মেহেদীতে সব্যসাচীর ডিজাইন করা গোলাপি এবং হলুদ রঙের গলা বন্ধ লেহেঙ্গা পরেন আনুশকা। সাদা রঙের পাঞ্জাবির ওপর গোলাপি রঙের কটি পরনে ছিল বিরাটের।

আর বিয়ের মূল অনুষ্ঠানে হালকা গোলাপি রঙের লেহেঙ্গা পরে তকমা লাগিয়ে দেন অনুশকা। মুক্তা, পুথি, রুপা ও সোনার কাজ করা এই লেহেঙ্গার সঙ্গে তিনি পরেন ডায়মন্ড এবং মুক্তার অলঙ্কার। সেই সঙ্গে বিরাটের পরেন ছিল সব্যসাচীর ডিজাইন করা সিল্কের শেরওয়ানি।

উল্লেখ্য, বিয়ের বিষয়টি নিয়ে বেশ কিছুদিন ধরেই সংবাদ মাধ্যমের খবরের শিরোনামে ছিলেন এই জুটি। গেলো ৯ ডিসেম্বর ইতালির মিলানে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। তাদের বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন উপস্থিত ছিলেন।

এন/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
বাকি তিন টেস্ট থেকেও সরে দাঁড়ালেন কোহলি
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
X
Fresh