• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

৬০০ পর্বে আরটিভির নোয়াশাল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ডিসেম্বর ২০১৭, ১৫:২৫
নোয়াশাল নাটকের দৃশ্যে চিত্রলেখা গুহ ও মীর সাব্বির

আরটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক নোয়াশাল। নাটকটি ৬০০তম পর্ব প্রচার শুরু হবে আজ (১২ ডিসেম্বর) মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটে। আকাশ রঞ্জনের লেখা নাটকটি পরিচালনা করেছেন মীর সাব্বির।

নাটকটি প্রচার শুরু হয় প্রতি সপ্তাহে সোম থেকে বুধবার রাত ৯টা ২০ মিনিটে। বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন এটিএম শামসুজ্জামান, খায়রুল আলম সবুজ, চিত্রলেখা গুহ, ডলি জহুর, মীর সাব্বির, রওনক হাসান, ফারুক আহমেদ, অহনা, নিশা আমিন আজাদ, মিঠুসহ আরো অনেকে ।

নাটকের গল্পে দেখা যায়, গ্রামের দুই প্রভাবশালী ব্যক্তি। একজনের নাম শাহাবুদ্দিন আরেকজনের নাম কুব্বত আলী। একজন ইটের ব্যবসায়ী, অন্যজন বালুর ব্যবসায়ী। একজনের বাড়ি বরিশাল অন্য জনের বাড়ি নোয়াখালী।

শাহাবুদ্দিনের এক ছেলে এক মেয়ে ও কুব্বত আলীর এক ছেলে এক মেয়ে। পাশাপাশি তারা বসবাস করে দীর্ঘ বছর ধরে। দুই পরিবারের মিলমহব্বত যেমন আছে তেমনি খুনসুটিও আছে। এই দুই পরিবার নিয়ে এলাকাবাসীর মধ্যে এক ধরনের আকর্ষণও আছে, কারণ এই দুই পরিবারের ঝগড়াঝাটি এলাকাবাসীর মধ্যে এক ধরনের হাস্যরস তৈরি করে।

বিভিন্ন সময়ে বিভিন্ন ঘটনায় এই দুই পরিবার উত্তেজিত হয়ে ঝগড়া করে আবার মিলেও যায়। নোয়াখালী ও বরিশাল এলাকার বাসিন্দা হওয়ার কারণে তারা এলাকায় অত্যধিক জনপ্রিয়। কেউ কেউ এই দুই পরিবারকে মিল করে ডাকে নোয়াশাল পরিবার।

মূলত এই দুই পরিবারের হাসি, কান্না, সুখ-দুঃখ, আনন্দ বেদনা ও ঝগড়াঝাটির মাধ্যমে পুরো বাংলাদেশকে দেখানোর চেষ্টা করা হয়েছে। নোয়াশাল শুধু নামেই নোয়াশাল নয়, এটি পুরো বাংলাদেশেরই প্রতিচ্ছবি।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
ঈদের সপ্তম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের ষষ্ঠ দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh