• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এশিয়ান চলচ্চিত্র উৎসবে ‘ভয়ংকর সুন্দর’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ডিসেম্বর ২০১৭, ১৩:৩৮

কলকাতার পরমব্রত ও বাংলাদেশের অভিনেত্রী ভাবনা অভিনয় করেছেন অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রে। ছবিটি এবার ‘থার্ড আই এশিয়ান চলচ্চিত্র উৎসব’-এ আমন্ত্রিত হয়েছে।

ভারতের মুম্বাইয়ে আগামী ২১ ডিসেম্বর থেকে শুরু হয়ে এই উৎসব ৯ দিনব্যাপী চলবে। উৎসবে ২৪ ডিসেম্বর ‘ভয়ংকর সুন্দর’ ছবিটির প্রদর্শনী হবে। প্রদর্শনী অনুষ্ঠিত হবে মুম্বাইয়ের রবীন্দ্র নাট্য মন্দিরে। ছবিটির পরিচালক অনিমেষ আইচ আরটিভি অনলাইনকে এই তথ্য নিশ্চিত করেন।

১৬তমবারের মতো আয়োজিত এই উৎসবে বাংলাদেশ-ভারতসহ এশিয়ার বেশ কয়েকটি দেশ অংশ নেবে। বিশ্ব উষ্ণতা ও খাবার পানি সঙ্কট নিয়ে নির্মিত ‌‘ভয়ংকর সুন্দর’ছবিটি বিশেষ গুরুত্ব পাচ্ছে।

এ বছরই ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি বাংলাদেশে মুক্তি পায়। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় অভিষেক হয় ছোট পর্দার অভিনেত্রী ভাবনার। এর মধ্য দিয়েই প্রথমবার ঢাকার কোনো চলচ্চিত্রে অভিনয় করেন টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তির এ ছবির মূল ভাবনা নেয়া হয়েছে মতি নন্দীর ‘জলের ঘূর্ণি ও বকবক শব্দ’ গল্প থেকে। এতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, খায়রুল আলম সবুজ, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, শিল্পী সরকার অপু, এ্যালেন শুভ্র প্রমুখ।

ছবিটি প্রযোজনা করেছে স্কয়ার ফিল্ম কোম্পানি। সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। চিত্রগ্রহণে খায়ের খন্দকার, নৃত্য পরিচালনায় সোহাগ ও কস্টিউম ডিজাইনার হিসেবে দায়িত্ব পালন করেন চিন্ময়ী গুপ্তা।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh