• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কক্সবাজারে তৈরি হচ্ছে ৩টি সিনেপ্লেক্স

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ডিসেম্বর ২০১৭, ১৩:১১

পর্যটন নগরী কক্সবাজারে বৃহত্তম বিনোদন কমপ্লেক্স নির্মাণ করা হচ্ছে। ১১৩ কাঠা জমির ওপর নির্মিতব্য একটি প্রকল্পে সিনেমাপ্রেমীদের জন্য গড়ে ওঠছে নতুন তিনটি সিনেপ্লেক্স।

সববয়সী মানুষের বিনোদনের কথা মাথায় রেখে তৈরী হচ্ছে হোয়াইট স্যান্ড রিসোর্ট। সেখানে থাকবে বৃহৎ এক শপিংমল ও নতুন সিনেপ্লেক্স। এটি নির্মাণ করছে বেসরকারী উদ্যোক্তা প্রতিষ্ঠান সোহানা গ্রুপ।

কক্সবাজারে এবারই প্রথম এই সিনেপ্লেক্সে দর্শকরা একসঙ্গে দেশীয় ছবির পাশাপাশি বিদেশী ভাষার নতুন ছবি উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন সোহানা গ্রুপের কর্ণধার মো. মিজানুর রহমান।

তিনি বলেন, পাঁচ লক্ষ বর্গফুট জুড়ে থাকছে ৩০০ এর বেশি রুমের এক পাঁচ তারকা হোটেল। এর নাম হোয়াইট স্যান্ড রিসোর্ট। একজন মানুষ দুই তিনদিনের জন্য কক্সবাজার গেলে তেমন কোনো বিনোদনকেন্দ্র খুঁজে পায় না। তাই সববয়সী মানুষের কথা মাথায় রেখে কক্সবাজারে তৈরী হচ্ছে বৃহত্তম এই বিনোদন কমপ্লেক্স।

তিনি আরো বলেন, সিনেপ্লেক্সের পাশাপাশি সেখানে থাকবে ২টি ফুডকোর্ট। আরো থাকছে আর্ন্তজাতিক মানের কনফারেন্স ও মিটিং হল।

শিশুদের কথা মাথায় রেখে থাকছে কিডস জোন, গেমস রুম, জুস বার ও ক্লাব। ইনফিনিটি সুইমিং পুল, অ্যামিউজমেন্ট পার্কের পাশাপাশি হোয়ইট স্যান্ড রিসোর্টের আগত অতিথিদের জন্য থাকছে সিনেমা দেখার বিশেষ সুযোগ। নতুন বছরে চালু হবে নতুন তিন সিনেপ্লেক্স।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প এবার স্টার সিনেপ্লেক্সে!
এবার হিন্দি ছবি আমদানিতে স্টার সিনেপ্লেক্স
২৭ প্রেক্ষাগৃহে আহমেদ রুবেলের ‘পেয়ারার সুবাস’
বাবার কাছ থেকেই শেষ বিদায় নিয়েছিলেন রুবেল
X
Fresh