• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিরাট-আনুশকার বিয়ের ভিডিও

বিনোদন ডেস্ক

  ১২ ডিসেম্বর ২০১৭, ১২:০৩

চার বছর আগে একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছিলেন বিরাট-আনুশকা। সেখান থেকেই তাদের বন্ধুত্বের শুরু। সেই বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। অতঃপর বিয়ে।

এই বিয়ে নিয়ে নানারকম আলোচনার জন্ম দিয়েছেন এই জুটি। তাদের প্রেম যেন, ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’। প্রেমের পুরো সময়জুড়েই আলোচনায় ছিলেন তারা। এজন্যই হয়তো ভারতীয় মিডিয়ার নজর এড়িয়ে ইতালিতে বিয়ের পিঁড়িতে বসলেন বিরাট-আনুশকা।

ইতালি যাবার আগেও বিয়ের বিষয়টি স্বীকার করেননি তারা। তবে বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেন। এরপর শুধু ভারতে নয়, বিশ্ব গণমাধ্যমে প্রকাশ হয় বিরাট-আনুশকার বিয়ের খবর।

ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার থেকে শুরু করে অনেকেই এই জুটির নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে তাদের বিয়ের ভিডিও এবং বেশ কিছু স্থিরচিত্র।

বিয়ের পর শিগগিরই মুম্বাই ফিরে আসবেন নবদম্পতি। আগামী ২১ ডিসেম্বর নয়া দিল্লিতে হবে বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে কেবল আমন্ত্রিত অতিথিরাই উপস্থিত থাকতে পারবেন।

২০১৫ সালে বিরাট মুম্বাইয়ের একটি বহুতল ভবনে ৭ হাজার বর্গফুটের ফ্ল্যাট কেনেন। সমুদ্রের দিকে মুখ করা ভবনের ৩৫ তলায় শুরু হবে বিরাট-আনুশকার নতুন ঠিকানা। ইতালি থেকে ফেরার পর এই বাড়িতে উঠবেন নবদম্পতি।

বিরাট-আনুশকার এক মুখপাত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, এ মাসেই মুম্বাইয়ের ওরলিতে তাদের নতুন বাসভবনে সংসারজীবন শুরু করবেন নবদম্পতি।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
পুত্র সন্তানের বাবা হলেন কোহলি, জানালেন ছেলের নাম
X
Fresh