• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রথমবার জর্জ-মিঠু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ ডিসেম্বর ২০১৭, ১৩:২৮

দুজনেই অভিনয় নৈপুণ্যে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। কিন্তু একসঙ্গে কখনো অভিনয় করেননি তারা। প্রথমবারের মতো টিভি নাটকে একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন মাহবুবুল ইসলাম মিঠু ও লুৎফুর রহমান জর্জ। মাহবুবুল ইসলাম মিঠুকে মিডিয়ায় সবাই চেনেন বদ্দা মিঠু নামেই।

সোলায়মান জুয়েলের পরিচালনায় নির্মিতব্য ‘মায়ের জন্য’ শিরোনামের একটি নাটকে তাদের একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। নাটকটিতে দরবেশ চরিত্রে লুৎফুর রহমান জর্জ ও প্যারালাইজড রোগীর চরিত্রে বদ্দা মিঠুকে দেখা যাবে।

পরিচালক সোলায়মান জুয়েল আরটিভি অনলাইনকে বলেন, এটা একটা পারিবারিক গল্পের নাটক। মা ও ছেলের গল্প। মায়ের জন্য সন্তানের ভালোবাসা দেখা যাবে গল্পে। এ নাটক দেখে দর্শকের ইমোশন নাড়া দিবে এটা বলতে পারি। নাটকটিতে মা ও ছেলের ভালোবাসার পাশাপাশি একটি কোম্পানির মালিক শ্রমিকের বৈষম্য, নৈতিকতা, বোধ তুলে ধরা হয়েছে।

মায়ের জন্য নাটকে আরো অভিনয় করছেন সাবেরী আলম, মৌসুমী নাগ, রোমানা স্বর্ণা, ডিকোন নুর, নয়ন বাবুসহ অনেকে। নাটকটি প্রযোজনা করছেন কাজী ফরিদ উদ্দিন আহমেদ।

নির্মাতা সোলায়মান জুয়েল বলেন, বাংলাদেশের মিডিয়ায় মিঠু ভাই ও লুৎফুর রহমান জর্জ ভাই দুজনেই গুণী অভিনেতা। তাদের একসঙ্গে নিয়ে কাজ করা আমার জন্য বিশেষ ঘটনা। নাটকটি নির্মাণ করা হচ্ছে। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এটি দেখানো হবে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh