• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফুরফুরে মেজাজে পাওলি দাম

বিনোদন ডেস্ক

  ১১ ডিসেম্বর ২০১৭, ১২:১০

বিয়ের পর বেশ ফুরফুরে মেজাজে আছেন টালিউড অভিনেত্রী পাওলি দাম। বন্ধু অর্জুন দেবের সঙ্গে গত ৪ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন ভারতের সেনসেশনাল এই অভিনেত্রী। কলকাতার হোটেল তাজ বেঙ্গলে এই বিয়ের আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়। বিয়ের পর ৬ ডিসেম্বর স্বামীর সঙ্গে পাওলি যান গুয়াহাটির শ্বশুরবাড়িতে।

সেখানে ৮ ডিসেম্বর ঘরোয়াভাবে অনুষ্ঠিত হয় বৌভাত অনুষ্ঠান। সনাতনী রীতি অনুযায়ী পাওলির ভাত-কাপড়-শাড়ির দায়িত্ব নেন অর্জুন দেব। এরপর গতকাল রোববার গুয়াহাটির অভিজাত হোটেল তাজ ভিভান্টায় আয়োজন করা হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের আমন্ত্রিত অতিথিরা। বিয়ের পর থেকেই পাওলিকে বেশ ফুরফুরে মেজাজে দেখা যাচ্ছে। বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানেও হাস্যজ্বল পাওলি নজর কেড়েছেন সবার।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে পাওলি-অর্জুন দেব হানিমুনের দেশের বাইরে হানিমুনে যাওয়ার পরিকল্পনা করছেন। তবে হানিমুনের বিষয়টি এখনই সংবাদ মাধ্যমকে জানাতে চান না অর্জুন দেব ও পাওলি দম্পতি।

অর্জুন দেব গুয়াহাটির ব্যবসায়ী। কিন্তু বেশির ভাগ সময় কলকাতাতেই থাকেন তিনি। বালিগঞ্জে অর্জুনদের বাড়ি রয়েছে। বিয়ের পর পাওলি আর অর্জুন সেখানেই থাকবেন বলে জানা গেছে।

ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে পাওলির প্রথম দেখা ইতালিতে। তারপর বন্ধুত্ব ও প্রেম। সেই প্রেমের সম্পর্ক এবার বিবাহবন্ধনে রূপ নিয়েছে।

বাংলাদেশের চলচ্চিত্রে পাওলি প্রথম অভিনয় করেন যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘মনের মানুষ’-এ। এরপর হাসিবুর রেজা পরিচালিত ‘সত্তা’ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করেন।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh