• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘বড় বউ ছোট বউ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ ডিসেম্বর ২০১৭, ১৮:৪৮
হালদা চলচ্চিত্রের দুই অভিনেত্রী রুনা খান ও তিশা

তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ সিনেমায় জাহিদ হাসানের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন রুনা খান। ছবিতে দেখা যায়, রুনা খানের কোনো সন্তান না হওয়ায় বংশরক্ষার জন্য তিশাকে বিয়ে করে আনেন জাহিদ হাসান। ছবিটির সেই বড় বউ রুনা খান ও ছোট বউ নুসরাত ইমরোজ তিশা গতকাল ছিলেন চট্টগ্রামে।

চট্টগ্রামের আলমাস সিনেমা হলে শনিবার দর্শকদের সঙ্গে বসে হালদা চলচ্চিত্রটি দেখেন তৌকীর আহমেদ, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, রুনা খান, শাহেদ আলী সুজন, সুজাত শিমুল, ছবিটির সঙ্গীত পরিচালক পিন্টু ঘোষ ও গল্পকার আজাদ বুলবুল।

হালদা নদী রক্ষা কমিটি– নামের একটি সংগঠন আলমাস সিনেমা হলে এই অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম।

এছাড়াও ‘হালদা’ টিমের সঙ্গে উপস্থিত ছিলেন হালদা নদী রক্ষা কমিটির সভাপতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক মো. মনজুরুল কিবরীয়া, সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীসহ অনেকে।

হালদা সিনেমার শিল্পী-কলাকুশলীরা সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

এসময় পরিচালক তৌকীর আহমেদ বলেন, নদী যেমন বিপন্ন তেমনি আমাদের নারীরা এখনো সমাজে নিগৃহীত। হালদা- নদী ও নারীর গল্প।

তিনি আরো বলেন, দর্শক ভীষণভাবে এই গল্পকে গ্রহণ করেছে। বিশেষ করে তরুণ ও মধ্যবিত্ত সমাজ। আমরা হালদার কথা বলতে গিয়ে এই এলাকার সংস্কৃতিকে তুলে ধরার চেষ্টা করেছি।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পি কে হালদারের ১৩ সহযোগীর সাজা বাড়াতে আবেদন দুদকের
পি কে হালদারের বান্ধবীর জামিন
সাংবাদিকতা করা হলো না তুষার হালদারের : পরিবারে চলছে মাতম
পি কে হালদারকে দেশে আনার বিষয়ে যা জানাল দুদক
X
Fresh