• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

উচ্চাঙ্গসঙ্গীত উৎসবের নিবন্ধন শুরু ১৮ ডিসেম্বর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ ডিসেম্বর ২০১৭, ১৬:২৫

ধানমন্ডির আবাহনী মাঠে আগামী ২৬ ডিসেম্বর শুরু হবে পাঁচ দিনব্যাপি ‘বেঙ্গল উচ্চাঙ্গসঙ্গীত উৎসব- ২০১৭’। অনুষ্ঠানে প্রবেশের জন্য বিনামূল্যে অনলাইনে নিবন্ধন করা যাবে www.bengalclassicalmusicfest.com এই ওয়েবসাইটে। নিবন্ধন শুরু ১৮ ডিসেম্বর (সোমবার)।

উৎসবে অংশ নেবেন পণ্ডিত যশরাজ, পণ্ডিত বিশ্বমোহন ভট্ট, বিদুষী কালা রামনাথ, বিদ্বান ভিক্কু বিনায়করাম, নৃত্যশিল্পী সুজাতা মহাপাত্রসহ বিশ্বের বরেণ্য শিল্পীরা। বিদেশি শিল্পীদের পাশাপাশি থাকবে বাংলাদেশি শিল্পীদেরও পরিবেশনা।

প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে শুরু হয়ে এই উৎসব চলবে ভোর ৫টা পর্যন্ত। রাত ১২টার পর কেউ প্রবেশ করতে পারবেন না। উদ্বোধনী দিনে প্রধান অতিথি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

বিশেষ অতিথি হিসেবে থাকবেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপস, আবাহনী লিমিটেডের সভাপতি সালমান এফ রহমান, ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা ও স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী।

রাজধানীর একটি অভিজাত হোটেলে রোববার (১০ ডিসেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানায় আয়োজক প্রতিষ্ঠান বেঙ্গল ফাউন্ডেশন।

এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের লিটু, পরিচালক নুভা নাহিদ চৌধুরী, স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী ও ব্র্যাক ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব কমিউনিকেশনস জারা জাবীন মাহবুব।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh