• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পাওলির ভাত-কাপড়ের দায়িত্ব নিলেন দেব

বিনোদন ডেস্ক

  ১০ ডিসেম্বর ২০১৭, ১৩:৫৪

টালিউড অভিনেত্রী পাওলি দামের ভাত-কাপড়-শাড়ির দায়িত্ব নিলেন তার স্বামী অর্জুন দেব। ভারতের আসামের রাজধানী গুয়াহাটিতে পাওলির শ্বশুরবাড়িতে গত শুক্রবার বউভাত অনুষ্ঠান আয়োজন করা হয়।

সেখানে রীতি অনুযায়ী পাওলির হাতে ভাতের থালা তুলে দিয়ে অর্জুন দেব বলেন, ‘আজ থেকে সারা জীবনের জন্য তোমার ভাত-কাপড়-শাড়ির দায়িত্ব নিলাম।’

বউভাত অনুষ্ঠান ছিল বাঙালি ঐতিহ্য ও সনাতনী হিন্দু শাস্ত্রমতে। এই অনুষ্ঠানে পাওলি সেজেছেন লাল শাড়ি, সিঁদুরের টিপ, শাখা-পলা আর সোনার গয়নায়। শাস্ত্রমতে দুপুরে অনুষ্ঠিত হয় ভাত-কাপড় দেয়ার পর্ব।

ঘরোয়া এই অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা উপস্থিত ছিলেন। আজ রোববার গুয়াহাটির অভিজাত হোটেল তাজ ভিভান্টায় আয়োজন করা হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন আমন্ত্রিত অতিথিরা।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান সেরে পাওলি ও অর্জুন দেব হানিমুনের জন্য যাবেন দেশের বাইরে। তবে হানিমুনের বিষয়টি এখনই সংবাদ মাধ্যমকে জানাতে চান না অর্জুন দেব ও পাওলি দম্পতি।

ভারতের বাংলা ও হিন্দি ছবির নায়িকা পাওলি দাম তার বন্ধু অর্জুন দেবের সঙ্গে গত সোমবার সাত পাকে বাঁধা পড়েন। কলকাতার হোটেল তাজ বেঙ্গলে এই বিয়ের আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়। বিয়ের পর গত ৬ ডিসেম্বর স্বামীর সঙ্গে পাওলি যান গুয়াহাটির শ্বশুরবাড়িতে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
সাতজন পুরুষকে আটবার বিয়ে করেন যে অভিনেত্রী
এবার বিয়ের পিঁড়িতে বসছেন কঙ্গনা
X
Fresh