• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কী করছেন শাকিব খান?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ ডিসেম্বর ২০১৭, ১৭:১৪
নোলক সিনেমায় শাকিব খানের নতুন লুক

দেশের শোবিজ পাড়ায় এখন আলোচিত বিষয় শাকিব-অপুর বিচ্ছেদ। বিষয়টি নিয়ে নিরব ভূমিকায় রয়েছেন শাকিব। গত ২২ নভেম্বর তালাকানামায় সাক্ষর করার পর থেকে তিনি কোনো মন্তব্য করেননি।

শাকিব-অপুর ডিভোর্স নিয়ে যখন তুমুল আলোচনা ছড়িয়েছে পাড়ার চায়ের দোকান থেকে অভিজাত পাড়ায়, তখন শাকিব খান ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে ব্যস্ত রয়েছেন নোলক সিনেমার শুটিংয়ে। তরুণ নির্মাতা রাশেদ রাহা পরিচালনা করছেন ছবিটি।

এই সিনেমায় ভিন্ন লুকে দেখা যাবে শাকিব খানকে। তার সহশিল্পী হিসেবে রয়েছেন গ্ল্যামার কন্যা ববি। পুরো ডিসেম্বর মাসজুড়ে ছবিটির শুটিং নিয়ে ব্যস্ত থাকছেন শাকিব-ববি। আগামী ২৫ ডিসেম্বর শুটিং শেষ হবে বলে জানা গেছে।

এদিকে নোলক ছবিতে কেমন দেখাবে শাকিবকে? নির্মাতা রাশেদ রাহা তার ফেসবুকে নোলক সিনেমার শাকিব খানের ছবি প্রকাশ করেছেন। সেখানে ভিন্ন লুকে দেখা গেছে তাকে।

মূলত ট্রেলার, টিজার দেখে সিনেমা সম্পর্কে দর্শক যেমন আগাম ধারণা পান, ঠিক তেমনি ফার্স্ট লুক দেখেও সিনেমাটি দেখার ব্যাপারে আগ্রহী হন। সিনেমা মুক্তির আগে তাই ভিন্ন লুকের শাকিবকে পাওয়া গেলো।

এই ছবি দেখে নোলক সিনেমায় শাকিব খানের চরিত্র সম্পর্কে কিছুটা ধারণা পাবেন দর্শক। এই সিনেমায় শাকিব খানকে একেবারে নতুন রূপে দেখা যাবে। সিনেমায় তিনি মোটরবাইক রেসিং করবেন।

পরিচালক রাশেদ রাহার প্রথম সিনেমা নোলক। শাকিব খান ও ববি ছাড়া নোলক সিনেমায় আরও আছেন মৌসুমী, ওমর সানী প্রমুখ।

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
X
Fresh