• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ডিটেকটিভ আজাদ আবুল কালাম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ ডিসেম্বর ২০১৭, ১৫:০৬

মৌলিক গল্পে তৈরি হলো ডিটেকটিভ সিরিজ ‘ডিটেকটিভ লাভলু’। রহস্য কাহিনিটি পর্দায় তুলে ধরছেন জনপ্রিয় অভিনেতা আজাদ আবুল কালাম। গোয়েন্দা লাভলুর চরিত্রে দেখা যাবে তাকে।

বাংলাঢোলের প্রযোজনায় ‘ডিটেকটিভ লাভলু’র কাহিনি লিখেছেন ও পরিচালনা করেছেন সাকিব রায়হান। সিরিজটি নিয়ে অভিনেতা আজাদ আবুল কালাম বলেন, ‘একজন প্রাইভেট ডিটেকটিভের চরিত্রে অভিনয় করেছি। কনটেন্ট পুরোপুরি মৌলিক মনে হয়েছে। পুরনো বা প্রতিষ্ঠিত কোনো গল্পের সঙ্গে এর সাদৃশ্য পাওয়া যাবে না। সব মিলিয়ে এটি নতুন স্বাদ দেবে।

আজাদ আবুল কালাম জানান, এ মূহুর্তে বিভিন্ন টেলিভিশনে তার চারটি ধারাবাহিক প্রচার হচ্ছে। এবার যুক্ত হলো ‘ডিটেকটিভ লাভলু’। তবে এটি টিভি চ্যানেলের জন্য নয়। তার মতে, টিভি চ্যানেলের পাশাপাশি অন্যান্য মাধ্যমে নাটক প্রচার হচ্ছে, এটি বেশ ইতিবাচক ব্যাপার।

শিগগীরই প্রচার শুরু হচ্ছে ‘ডিটেকটিভ লাভলু’র। এটি একইসঙ্গে উন্মুক্ত করা হচ্ছে দেশের অন্যতম দুটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম রবি স্ক্রিন ও এয়ারটেল স্ক্রিনে।

নির্মাতা সাকিব রায়হান জানান, প্রতি তিন এপিসোডে দেখানো হবে পৃথক গল্প। মূল চরিত্রগুলোর রদবদল ছাড়াই পর্বগুলোতে রহস্য উন্মোচন করা হবে। প্রথম গল্পটির নাম ‘সাঁতার’। এরপর থাকবে ‘জমিদার বাড়ি’, ‘অপহরণ’ প্রভৃতি।

আজাদ আবুল কালামের পাশাপাশি এতে আরো অভিনয় করেছেন অ্যালেন শুভ্র, শাহরিয়ার সজীব, শামীম, শুভ আমিন, সাব্বির, অর্ণব, তানিন তানহা, সামউন কবীর প্রমুখ।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh