• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অ্যাঞ্জেলিনা জোলি সাজার বিষয়টি মিথ্যা

বিনোদন ডেস্ক

  ০৮ ডিসেম্বর ২০১৭, ১৩:০১

হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির মতো হতে গিয়ে ৫০বার সার্জারি করেছেন ইরানী তরুণী সহর তাবার। এই খবর ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখান থেকে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমেও খবরটি বেশ গুরুত্বের সঙ্গে প্রকাশ পায়।

এবার জানা গেলো, পুরো বিষয়টি ছিল ধাপ্পাবাজি। রুশ সংবাদমাধ্যম স্পুটনিককে তাবার জানান, নিজেকে আনন্দ দিতেই ছবিগুলোকে এভাবে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছিলেন তিনি।

তাবার বলেন, এখন আমি বুঝতে পারছি আমার চেহারার সঙ্গে অ্যাঞ্জেলিনা জোলির হয়তো কিছুটা মিল রয়েছে। আমার চেহারা অন্য কারো মতো করার জন্য সার্জারি করিনি। ছবিগুলো নিয়ে সবার আগ্রহ আমাকে খুবই আনন্দ দিয়েছে। কেউ কেউ আগেই বুঝতে পেরেছিলেন ছবিগুলো আমার নয়।

এর আগে দ্য সান পত্রিকার একটি সংবাদে বলা হয়, তাবার নাকি জেদ ধরেছিলেন অ্যাঞ্জেলিনা জোলির মতো মুখমণ্ডলকে তৈরি করতে। এর জন্য যা দরকার হয় সেটাই করবেন তিনি। সেই মতো অস্ত্রোপচারের সিদ্ধান্তও নিয়ে ফেলেন। শুধু তাই নয়, ডায়েট কন্ট্রোলও এমনভাবে শুরু করেন যে, একটা সময় দেখা যায় তার ওজন ৪০ কেজিতে গিয়ে দাঁড়িয়েছে।

সার্জারি করে ‘অ্যাঞ্জেলিনা জোলি’ সাজার খবরটি গত কয়েকদিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমের পাশাপাশি গণমাধ্যমেও বেশ আলোড়ন সৃষ্টি করেছে। এর সত্যতা যাচাই করতে বেশ হিমশিম খেতে হয়েছে সংবাদকর্মীদের।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক ছাদের তলায় পিট-র‌্যামন
অবশেষে চূড়ান্ত বিচ্ছেদের পথে ব্র্যাড পিট-জোলি
X
Fresh