• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুক থেকে বিদায় স্পর্শিয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ ডিসেম্বর ২০১৭, ১২:০১

‘শুভ জন্মদিন মা। এদিনে মা হয়ে জন্ম নিয়েছ তুমি। আর তখন থেকে এখন পর্যন্ত হার মানোনি। যখন পুরো সমাজ তোমাকে হারাতে চেয়েছে, তুমি একা লড়ে গেছ। আমাকে লড়াই করতে শিখিয়ে যাচ্ছো। ভালবাসি তোমাকে অনেক।’

এভাবেই নিজের জন্মদিনে মাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। আজ ৮ ডিসেম্বর এই অভিনেত্রীর জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন পোস্ট দিচ্ছেন।

কিন্তু জন্মদিন উদযাপন করেই সোশ্যাল মিডিয়াকে বিদায় জানাবেন স্পর্শিয়া। গত ৫ ডিসেম্বর স্পর্শিয়া তার ফেসবুকে ঘোষণা দিয়েছেন জন্মদিনের পর তিনি আর ফেসবুকে থাকবেন না।

এই অভিনেত্রী বলেন, ৮ তারিখ আমার জন্মদিন, মন ভরে প্রাণ ভরে শুভেচ্ছা নিয়ে আমার এই ফেসবুক একাউন্ট বন্ধ করে দিচ্ছি।

তিনি আরো বলেন, আমি এমনিতেও ফেসবুকে রেগুলার না। আপনারা ভালো থাকবেন। আপনাদের গত ৭ বছরের ভালোবাসার জন্য আবারও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সম্প্রতি বাণিজ্যিক ধাঁচের সিনেমায় অভিনয় করেছেন স্পর্শিয়া। অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ ছবিতে দেখা যাবে তাকে। ছবিটির টিজার গতকাল বৃহস্পতিবার প্রকাশ হয়েছে। নতুন বছরের শুরুর দিকে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

প্রেম রোমান্স অ্যাকশন ও রহস্যময়তার সরব উপস্থিতি রয়েছে ২ মিনিট চার সেকেন্ডের এই টিজারে।

লাইভ টেকনোলজি প্রযোজিত এই ছবিতে আরো অভিনয় করেছেন এমিয়া এমি, শিপন, সাঞ্জু জন, তানভীর, মৌমীতা, মিশা সওদাগর, ডন, বড়দা মিঠু, রেহেনা জলি প্রমুখ।

পিআর/এপি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জন্মদিনে ভক্তদের যেভাবে চমক দিলেন আল্লু অর্জুন 
ইচ্ছেপূরণ হলো স্পর্শিয়ার
জন্মদিনেই ডুবে মারা গেল মেহেরুন
সঙ্গীতশিল্পী সনজীদা খাতুনের ৯১তম জন্মদিন আজ
X
Fresh