• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘রাস্তার কুত্তা ও ইভটিজারদের মধ্যে পার্থক্য নেই’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ ডিসেম্বর ২০১৭, ১১:০১

এবার বাণিজ্যিক ধাঁচের সিনেমায় হাজির হচ্ছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

এই খবর তো প্রায় সবাই জানেন। নতুন খবর হলো, গতকাল বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ছবিটির টিজার প্রকাশ হয়েছে।

২ মিনিট চার সেকেন্ডের এই টিজারে রয়েছে প্রেম রোমান্স অ্যাকশন ও রহস্যময়তার সরব উপস্থিতি। টিজারে দেখা যায়, স্পর্শিয়ার কাছে ক্ষমা চাচ্ছে কয়েকজন ইভটিজার।

স্পর্শিয়া তখন বলেন, ‘রাস্তার কুত্তা আর ইভটিজারদের মধ্যে কোনো পার্থক্য নেই’। একটি দৃশ্যে দেখা যায়, সাবেরী আলমের মুখোমুখি হয়েছেন সাংবাদিক চরিত্রে দেবাশীষ বিশ্বাস।

নতুন বছরের শুরুর দিকে মুক্তি পাবে সিনেমাটি। লাইভ টেকনোলজি প্রযোজিত এই ছবিতে অভিনয় করেছেন এমিয়া এমি, শিপন, সাঞ্জু জন, স্পর্শিয়া, তানভীর, মৌমীতা, মিশা সওদাগর, ডন, বড়দা মিঠু, রেহেনা জলি প্রমুখ।

অনন্য মামুন বলেন, ‘আমরা ছবির শুটিং শেষ করেছি গত মাসে। এরইমধ্যে আমরা দেশ-বিদেশে ছবির শুটিং করেছি। গানগুলো করেছি নেপালে। পাঁচ বন্ধুর গল্প নিয়ে ছবিটি নির্মাণ করছি। রোমান্টিক অ্যাকশন ধাঁচের এই ছবিটি আশা করি দর্শক পছন্দ করবে।

সিনেমার নাম ‘বন্ধন’ কেনো জানতে চাইলে তিনি বলেন, পরিবারের সঙ্গে সন্তানদের সম্পর্কের মধ্যে বেশির ভাগ ক্ষেত্রেই দূরত্ব কাজ করে। যদি আমরা এই দূরত্ব কমাতে পারি তাহলে সমাজে কখনোই কোনো সন্ত্রাসীর জন্ম হবে না। প্রকৃতপক্ষে আমাদের জীবনে সবার আগে বন্ধনটা প্রয়োজন।

পিআর/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
‘নারীবাদ’ সমাজ ও পারিবারিক বন্ধন নষ্ট করছে : নোরা ফাতেহি
চলতি মাসেই ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল
ইচ্ছেপূরণ হলো স্পর্শিয়ার
X
Fresh