• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ইতালিতে বিরাট-আনুশকার বিয়ে!

বিনোদন ডেস্ক

  ০৬ ডিসেম্বর ২০১৭, ২০:২৭

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা আগামী সপ্তাহে বিয়ের জন্য ইতালিতে যাচ্ছেন বলে গুঞ্জন উঠেছে। সবকিছু ঠিক থাকলে চলতি মাসের ৯ থেকে ১২ তারিখের মধ্যে বিয়ে হতে পারে তাদের। ভারতীয় বেশ কিছু গণমাধ্যমে এমন গুঞ্জনের খবর প্রকাশিত হয়েছে।

বিরাটের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে, তার পরিবারের লোকজন ও বন্ধুরা এরই মধ্যে মিলানগামী বিমানের টিকিট বুক করেছেন।

বিরাটের ছোটবেলার কোচ ও পরিবার ঘনিষ্ঠজন রাজকুমার শর্মা বর্তমানে পশ্চিম দিল্লি ক্রিকেট অ্যাকডেমির দায়িত্বে আছেন।

সম্প্রতি তিনি জানান, বৃহস্পতিবার থেকে শুরু হওয়া একটি ম্যাচে থাকতে পারবেন না তিনি। কারণ হিসেবে রাজকুমার বলেছেন, তার ভাইপোর বিয়ে। ফলে বিরাটের বিয়ের জল্পনা বেড়েছে।

এদিকে সূত্রের খবর, এই বিয়ের অনুষ্ঠানে বিরাটের কোনো সতীর্থকে আমন্ত্রণ জানানো হচ্ছে না। শুধু ঘনিষ্ঠরাই বিয়ের দিন উপস্থিত থাকবেন।

অবশ্য আনুশকার ঘনিষ্ঠ সূত্র এই খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন। পাশাপাশি জানানো হয়েছে, আনুশকা কিছুদিনের জন্য বিরতি নিচ্ছেন। কয়েকদিন আগেই আনুশকার বাড়িতে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়কে দেখা যায়। তিনিই আনুশকার বিয়ের পোশাক তৈরি করছেন বলে খবর চাউর হয়েছে।

বেশ কিছুদিন ধরেই তাদের বিয়ের জল্পনা চলছিল। গত বছরের ডিসেম্বরে বিয়ে হবে বলে শোনা গিয়েছিল। শেষপর্যন্ত অবশ্য সেই গুজব মিথ্যা বলে প্রমাণিত হয়।

এম/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
পুত্র সন্তানের বাবা হলেন কোহলি, জানালেন ছেলের নাম
X
Fresh